বলিউডবিনোদন

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনি, মন্দিরা বেদী জানালেন পাত্রের পরিচয়

×
Advertisement

অভিনেত্রী মৌনি রায় (Mount Roy) ছিলেন বালাজি টেলিফিল্মস-এর আবিষ্কার। বালাজি টেলিফিল্মস-এর জনপ্রিয় ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ -এর কাহিনীতে এসেছিল নতুন মোড়। একতা কাপুর(Ekta Kapoor)সিরিয়ালের জন্য নতুন মুখ খুঁজছিলেন। কোচবিহারের মেয়ে মৌনি মুম্বইতে এসে অডিশন দিয়েছিলেন বালাজির অফিসে। এর কিছুদিন পরে একতা কাপুর ডেকে পাঠান মৌনিকে। ‘কিঁউকি সাস ভি কভি বহু থি ‘-এর মুখ্য চরিত্র তুলসীর পালিতা কন্যা কৃষ্ণাতুলসীর বা কেটির ভূমিকায় অভিনয় করেন মৌনি। এই চরিত্রটি মৌনিকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। এরপর টেলিভিশনে অনেকগুলি সিরিয়াল করেন মৌনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনিকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। এরপর তাঁর কাছে আসে ফিল্মের অফার। 2018 সালে অভিনেতা অক্ষয়কুমার(Akshay kumar)-এর বিপরীতে ‘গোল্ড’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মৌনি। এই ফিল্মে অক্ষয়কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর অভিনয়ের প্রশংসা করেন বলিউডের ফিল্ম ক্রিটিকরা। সাংবাদিক সুপর্ণা শর্মা (suparna Sharma)‘এশিয়ান এজ’ পত্রিকায় মৌনির অভিনয়কে ‘সেন্সুয়াল অ্যাক্টিং’ আখ‍্যা দেন। এরপর মৌনিকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর হাতে। খুব তাড়াতাড়ি রুপোলি পর্দায় আসতে চলেছে মৌনির আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহর(karan johar)-এর প্রযোজনায় অয়ন মুখার্জি(Ayan Mukherjee) পরিচালনা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি একটি সুপারহিরো ট্রিলজি। এই ফিল্মে মৌনি অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

Advertisement

দীর্ঘদিন বয়সে বড় গৌরব চোপড়া(gaurav Chopra)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন মৌনি রায়। পরবর্তীকালে গৌরবের ডমিনেটিং স্বভাব ও ইগোর কারণে এই সম্পর্ক ভেঙে যায়। 2011 সালে টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘দেবোঁ কে দেব মহাদেব’-এ মহাদেবের পত্নী সতীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা মোহিত রায়না(Mohit Raina)। এই সিরিয়ালের সেটে বন্ধুত্ব গড়ে ওঠে মোহিত ও মৌনির যা পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। তবে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর মোহিত ও মৌনির ব্রেক-আপ হয়ে যায়।

কিন্তু এবার মৌনির সাতপাকে বাঁধা পড়ার দিন এগিয়ে এসেছে। বেশ কিছুদিন ধরেই সুরজ নাম্বিয়ার (suraj nambiar)-এর সঙ্গে মৌনির সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও প্রকাশ্যে মৌনি বা সুরজ মুখ খোলেননি। এবার মন্দিরা বেদী (Mandira Bedi) জানালেন, সুরয নাম্বিয়ারের পরিচয়। পেশায় ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সুরযের সঙ্গে মৌনির পরিচয় মন্দিরার বাড়ির পার্টি থেকে। ক্রমশ সেই পরিচয় প্রেমে পরিণত হয়েছে। লকডাউনে দুবাইতে থাকাকালীন মৌনি ও সুরজের সম্পর্ক গাঢ় হয়। এমনকি আনলক পর্বে সুরজের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে মৌনি পৌঁছে গিয়েছিলেন মুম্বই। সম্প্রতি সুরজের বাবা-মায়ের সঙ্গে মৌনির মা ও ভাইয়ের দেখা-সাক্ষাৎ নিয়ে দানা বেঁধেছে জল্পনা। মৌনি ও তাঁর ভাইয়ের কাছের বন্ধু মন্দিরা বেদী (Mandira Bedi)-এর বাড়িতে দুই পরিবারের সাক্ষাতের ব্যবস্থা হয়েছিল। মৌনী নিজেই এই সাক্ষাতের কয়েকটি ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। তবে তার পাশাপাশি সোনালি রঙের গাউনে নিজের একটি ছবিও শেয়ার করেছেন মৌনি। মৌনির এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হলেও আপাতত মৌনির বিয়ের দিন জানার জন্য উন্মুখ হয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

 

 

Related Articles

Back to top button