টেক বার্তা

Airtel -এর গ্রাহক? ১ টাকা বেশি দিলেই পাবেন ২৮ দিনের বেশি বৈধ্যতা

×
Advertisement

বর্তমানের টেলিকম বাজারে Jio এর সবচেয়ে বড় প্রতিযোগী হল Airtel। সংস্থার বিভিন্ন দামের মধ্যে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান তো রয়েছেই, যা দেখে বোঝা সম্ভব হয়না কোন প্ল্যানটি ছেড়ে কোন প্ল্যানটি নিলে ভালো হয়। উদাহরণ স্বরূপ বলা চলে যে Airtel এর ৪৪৮ টাকা এবং ৪৪৯ টাকার দুটি প্ল্যানের মাঝে পার্থক্য কেবল ১ টাকার। কিন্তু ৪৪৮ টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন, সেখানেই ৪৪৯ টাকা অর্থাৎ ১ টাকা বেশি দিলেই গ্রাহক পাবেন ২৮ দিনের অতিরক্ত বৈধতা,

Advertisement

Airtel 448 plan
এই প্ল্যানটিতে গ্রাহক কে দেওয়া হবে প্রতিদিনের ৩ জিবি ডেটা। তার সাথে পাবেন আনলিমিটেড কলিং এর সুবিধাও। এখানেই শেষ নয়। অন্যদিকে রয়েছে Disney+ Hotstar এর ১ বছরের সাবস্ক্রিপশনও। এছাড়া FASTag ক্রয়ে পাবেন ১০০ টাকার ক্যাশ ব্যাক।

Airtel 449 plan
এই প্ল্যানটিতে গ্রাহক পাবেন ৫৬ দিনের বৈধতা সহ প্রতিদিনের ২ জিবি ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড কলিং এরবং দিনের ১০০ টি এসএমএসের সুবিধা। এর সাথে রয়েছে Disney+Hotstar এর সাবস্ক্রিপশনও।

Advertisement

এইবার বলা যাক কোনও আপনার জন্য সেরা। যদি আপনি একজন হেভি নেট ইউজার হন। তবে আপনার ৪৪৮ টাকার প্ল্যানটি নেওয়া উচিৎ। কিন্তু ততটা হেভি ইউজার আপনি না হলে আপনার ২ জিবি এর প্ল্যান অর্থাৎ ৪৪৯ টাকার প্ল্যানটি নেওয়া উচিৎ।

Related Articles

Back to top button