বলিউডবিনোদন

‘ফল ভুগতে হবে’, বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নীনা গুপ্তা

×
Advertisement

নীনা গুপ্তা (Neena Gupta) শুধুমাত্র একজন সফল অভিনেত্রী নন, তিনি একজন সফল মা-ও। বলিউডের প্রথম কুমারী মা নীনা গুপ্তা। তাঁর কন্যা মাসাবা (Masaba Gupta) একজন সফল ফ্যাশন ডিজাইনার। কিন্ত এত সফলতার মধ্যেও আজও নীনা রিগ্রেট করেন ভিভ রিচার্ডস (Viv Richards)- এর মতো বিবাহিত পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। আশির দশকে নীনার সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু ভিভ তাঁর স্ত্রী মারিয়ম (Mariam)-কে ডিভোর্স দিতে চাননি। অথচ নীনা সেই সময় সন্তানসম্ভবা। নীনা ক্রমশ সরে আসেন এই সম্পর্ক থেকে। আশির দশকে নীনা বৈপ্লবিক সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি গর্ভপাত করাননি। বরং জন্ম দিয়েছিলেন মাসাবার, একাই বড় করে তুলেছিলেন মাসাবাকে। মাসাবা তাঁর পিতা ভিভের সান্নিধ্য সেভাবে না পেলেও তাঁর সঙ্গে দেখা করতে যেতেন। ভিভের স্ত্রী মারিয়ম ও ভিভের মা মেনে নিয়েছেন মাসাবাকে।

Advertisement

কিন্তু ভিভের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে আফশোস করেছেন নীনা। সম্প্রতি ইন্সটাগ্রামে শেয়ার করা 2 মিনিট 4 সেকেন্ডের একটি ভিডিওতে নীনা বলেছেন, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁকে ফল ভুগতে হয়েছে। তিনি বলেন, বিবাহিত পুরুষরা প্রথমে বলে, সে তার স্ত্রীকে পছন্দ করে না। তার এই কথা বলার কারণ অপর একটি মেয়ের সঙ্গে যাতে সম্পর্ক তৈরী করা যায়। এরপর মেয়েটির সঙ্গে তার সম্পর্ক তৈরী হলে তখন পুরুষটি বলে, সে ডিভোর্স চায় না, কারণ তাদের সন্তান রয়েছে। ফলে প্রেমিকা অতি গোপনে সেই পুরুষের সঙ্গে দেখা করতে থাকে। পুরুষটি তার স্ত্রীকে মিথ্যা বলে প্রেমিকার সঙ্গে ছুটি কাটাতে যাবে। একসঙ্গে রাত কাটানোর পর যখন প্রেমিকা আরও কিছু রাত একসঙ্গে কাটাতে চাইবে তখন বিষয়টি জটিলতার দিকে এগোবে। সেই সময় পুরুষটি বলবে তার স্ত্রীকে ডিভোর্স দেওয়া সহজ নয়। কারণ সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে সমস্যা রয়েছে। এর ফলে প্রেমিকা ধীরে ধীরে মানসিক অবসাদে ডুবে যাবে।

এই কারণে নীনা বলেছেন, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানো উচিত নয়। কিছুদিন আগে টলিউডের অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ushasie chakraborty)-ও একই কথা বলেছেন। তিনিও কয়েক বছর আগে এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেই পুরুষটি সেই সময় তাঁর স্ত্রীর সঙ্গে সেপারেশনে ছিলেন। কিন্তু পরবর্তীকালে সব মিটমাট হয়ে যায় এবং তাঁরা একসঙ্গে সংসার করতে শুরু করেন। ফলে ঊষসী সরে এসেছিলেন এই সম্পর্ক থেকে। এই মুহূর্তে ঊষসী সিঙ্গল। তবে নীনা 2007 সালে চার্টার্ড অ্যাকাউন্ট‍্যান্ট বিবেক মেহরা (Vivek Mehra)-কে বিয়ে করেছেন।

Advertisement

Related Articles

Back to top button