×
ভাইরাল & ভিডিও

VIRAL: ‘তু চিজ লাজাবাব’, ভরা মঞ্চে দূর্দান্ত নাচ তুমুল ভাইরাল মনিকা, দেখুন ভিডিও

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। হরিয়ানভি গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন একাধিক হরিয়ানভি ডান্সাররা। হারিয়ানভি ডান্সার হিসেবে মনিকা চৌধুরী কম পরিচিত নন দর্শকদের মধ্যে। নেটদুনিয়াতেও তাকে চেনেন বহু নেটনাগরিক। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement

‘সোনটেক পাঞ্জাবি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মনিকা চৌধুরীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৪ বছর আগে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এই ভিডিওটি ১৭ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মনিকা চৌধুরীকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘তু চিজ লাজাবাব’এর তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

Advertisement

ভিডিওতে মনিকা চৌধুরীকে কালো ও হলুদ রঙয়ের সংমিশ্রণে একটি সালোয়ার-কামিজ পরতে দেখা গিয়েছে। এই পোশাকেই হরিয়ানভি গানের সাথে স্টেজ কাঁপানো পারফর্ম্যান্স দিয়েছিলেন তিনি। গানটি যে বেশ উপভোগ করেই নাচ্ছিলেন, তা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। পাশাপাশি মনিকা চৌধুরীর নাচ যে বেশ উপভোগ করছেন দর্শকরাও, তা ভিডিওতে তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে । সম্প্রতি ৪ বছর আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। আর সেই সূত্র ধরেই চর্চায় মনিকা চৌধুরী।

Related Articles

Back to top button