×
বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

VIRAL: খাটিয়াতে শুয়ে সকলের সামনে আম্রপালির সাথে রোমান্সে মত্ত খেসারি লাল যাদব, ঘুম উড়ল দর্শকদের

ভাইরাল হওয়া গানটির নাম 'মরাদ আভি বাচ্চা বা'

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন।

Advertisement

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হতে পারে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে আম্রপালি দুবে স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের সাথে। এই জুটির অসাধারণ কেমিস্ট্রি রীতিমতো পাগল করে দিয়েছে ফ্যানদের। তাঁদের নাচ এবং সেইসাথে মনমাতানো কিলার এক্সপ্রেশন গানটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। জানিয়ে রাখি, ভাইরাল হওয়া গানটির নাম ‘মরাদ আভি বাচ্চা বা’। এটি দুলিন গঙ্গা পার সিনেমার।

Advertisement

এই ভোজপুরি গানটি ইয়াশি ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এই সুপারহিট গানটি এখন পর্যন্ত ২৪ লাখের বেশি বার দেখা হয়েছে। এছাড়াও প্রচুর মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে এই জুটির মন মাতানো কেমিস্ট্রি দেখার জন্য তারা অনেকদিন অপেক্ষা করেছে। আবার কেউ কমেন্ট করে জানিয়েছেন যে আম্রপালি দুবের সৌন্দর্য তারা প্রেমে পড়ে গেছে। লাইক কমেন্ট এর পাশাপাশি অনেকেই এই ভিডিওটিকে শেয়ার করে ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল করে দিয়েছে।

Related Articles

Back to top button