বলিউডবিনোদন

পরনে কালো হলুদ ছাপা নাইটড্রেস, নিজের বিছানা থেকে বোল্ড ছবি শেয়ার করলেন ‘ঝুমা বউদি’

×
Advertisement

অভিনেত্রী মোনালিসা (Monalisa) বরাবর বিভিন্ন লুকে ক্যামেরার সামনে আসেন। কিন্তু এবার তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে যেখানে তাঁর পরনে রয়েছে সাধারণ একটি টপ ও সাদা জিনস। কিন্তু তাতেও মোনালিসাকে সুন্দরী লাগছে। যথারীতি মোনালিসার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি পোস্ট করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, তিনি ভগবানে বিশ্বাস করেন এবং তার সাথেই বিশ্বাস করেন উন্নতিতে।

Advertisement

কিছুদিন আগেই 2021-এ পদার্পণ করেছে সমগ্র পৃথিবী। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14′-এর টিআরপি। তা অবশ্যই বাড়ছে বিগ বসের ঘরের অন্যতম এন্টারটেইনার রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)- এর জন্য। সম্প্রতি মোনালিসা এসেছিলেন বিগ বসের ঘরে। তবে প্রতিযোগী হিসাবে নয়, অতিথি হিসাবে। এলিমিনেশন পর্বে মোনালিসা এসেছিলেন লাল রঙের পোশাক পরে। তিনি এসে ‘পোল ডান্স’ করলেন এবং বিগ বসের প্রতিযোগীদের দিয়ে ‘পোল ডান্স’ করালেন। কিন্তু পর্বের শেষে ছিল দুঃখজনক চমক। মোনালিসা তাঁর লাল লিপস্টিক দিয়ে আয়নায় এলিমিনেটেড প্রতিযোগী রাহুল মহাজন (Rahul Mahajan)-এর নাম লিখে চুম্বন করে তাঁকে ঘর থেকে বের করে নিয়ে এলেন। রাহুল মহাজন-এর কাছে মোনালিসার মিষ্টি চুম্বন পরিণত হলো বিষাক্ত চুম্বনে। কিন্তু ‘বিগ বস-14’-এর এই এপিসোডটি সকলের কাছে অত্যন্ত মনোগ্রাহী হয়েছে।

সম্প্রতি মোনালিসা আবারও উঠে এলেন খবরের শিরোনামে। অ্যানিমাল প্রিন্টেড নাইটড্রেসে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ঘুমও নিজের মতো করে সুন্দরী। কারণ সে নিয়ে যায় স্বপ্নের দেশে। মোনালিসার এই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনদের নজর কেড়েছে মোনালিসার অ্যানিমাল প্রিন্টেড বেজ কালারের নাইটড্রেস।

Advertisement

আদতে কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। কিন্তু নবাগতা মোনালিসা সেইসময় টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক লড়াই করেও কোন কাজের সুযোগ না পেয়ে পাড়ি জমান মুম্বই। মুম্বইতে অনেক স্ট্রাগল করার পর সুযোগ আসে ভোজপুরি ফিল্মে অভিনয় করার। ক্রমশ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। এরপর তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। সেই বছর সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার মধ্যে থেকে কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা তাঁদের সাথে না মিশলেও মোনালিসা নিজের সেলিব্রিটি ইমেজ ভেঙে সহজেই সকলের সাথে মিশে গিয়েছিলেন। এই কারণে ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। গত বছর স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর’-এর সিকোয়েল ‘নজর-2’ -শেষ হয়েছে। এই সিরিয়ালে মোনালিসার অভিনয় প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, মোনালিসা ‘নজর’-এর প্রথম সিজনেও অভিনয় করেছিলেন। সম্প্রতি কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইশক কা’-য় অ্যান্টাগোনিস্ট-এর চরিত্রে অভিনয় করছেন তিনি। বেশ কয়েক বছর আগে মোনালিসা বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত(vikrant singh Rajput)- কে। এই মুহূর্তে সংসার ও কেরিয়ার নিয়ে তুমুল ব্যস্ত মোনালিসা।

Related Articles

Back to top button