বিনোদনমিউজিক

পয়লা বৈশাখে ইমনের নতুন লুক, অন্য ভুমিকায় দেখা যাবে এই বাঙালি গায়িকাকে

×
Advertisement

কিছুদিন আগেই গায়িকা ইমন চক্রবর্তী (Imon chakraborty) ও সুরকার নীলাঞ্জন ঘোষ (Ghosh)-এর সামাজিক বিয়ে সম্পন্ন হয়েছে। 31 শে জানুয়ারি সকালে দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন ইমন ও নীলাঞ্জন। এদিন ইমনের পরনে ছিল লাল রঙের বেনারসি শাড়ি ও হালকা গয়না। নীলাঞ্জন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবী-পাজামা। রেজিস্ট্রি বিয়ের সময় দুজনের মালাবদল হলো। বিয়ের পর যথেষ্ট খোশমেজাজে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন নবদম্পতি। তাঁদের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আগামী 2 রা ফেব্রুয়ারি হবে ইমন ও নীলাঞ্জনের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠান। একই দিনে রাতে হবে তাঁদের গ্র‍্যান্ড রিসেপশন। গায়ে হলুদের অনুষ্ঠানে ইমন পরেছিলেন সাদা রঙের কেরালা কটন শাড়ি ও নীলাঞ্জন পরেছিলেন সাদা-হলুদ লিনেন কুর্তা এবং কেরল-ধুতি। 2 রা ফেব্রুয়ারি বালির ‘জেঠিয়া বাড়ি’-তে শুধুমাত্র সিঁদুর দান ও মালাবদল করে সামাজিক বিয়ে সেরেছেন ইমন ও নীলাঞ্জন। বিয়ের অনুষ্ঠানে অভিষেক রায় (Abhishek Roy)-এর ডিজাইন করা লাল বেনারসী পরেছিলেন ইমন। অপরদিকে নীলাঞ্জন পরেছিলেন লাল-সাদা পাঞ্জাবী। বিয়ের অনুষ্ঠান চুকে যেতেই ইমন আমন্ত্রিত অতিথিদের সঙ্গে তুমুল নাচ করলেন ‘টুম্পা সোনা’ গানে। ইমন ও নীলাঞ্জনের ‘হ্যাপেনিং’ বিয়েতে উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখার্জী (srijit Mukherjee), সঙ্গীতশিল্পী শ্রাবণী সেন (srabani sen) প্রমুখ। ইমন ও নীলাঞ্জনের প্রি-ওয়েডিং ফটোশুটের ছবি দিয়ে বিয়েবাড়ির ডেকোরেশন করা হয়েছিল।

Advertisement

কিছুদিন আগেই ইমন ও নীলাঞ্জন প্রি-ওয়েডিং ফটোশুট করিয়েছেন। ফটোশুটের ছবিগুলি ইমন ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি সুরে সুরে ছুঁয়ে যেতে চান তাঁর ভালোবাসাকে। ছবিগুলিতে মূলত সাদা রঙের পোশাক ব্যবহার করেছেন ইমন ও নীলাঞ্জন। ইমন কয়েকটি ছবিতে পরেছেন সাদা শাড়ি, কয়েকটি ছবিতে পরেছেন সাদা আনারকলি। নীলাঞ্জন পরেছেন সাদা রঙের পাঞ্জাবি, কখনো সাদা ব্লেজার। ইমন ও নীলাঞ্জনে ছবিগুলির প্রশংসা করেছেন নেটিজেনরা।

অক্টোবর মাসে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে মিউজিক ডিরেক্টর নীলাঞ্জন ঘোষের এনগেজমেন্ট হয়েছে। নীলাঞ্জন ও ইমনের কর্মসূত্রে দীর্ঘদিনের আলাপ থাকলেও তাঁদের প্রেমের বয়স বেশি নয়। এর আগে যখন ইমন ও নীলাঞ্জনের প্রেমের গুঞ্জন টলিউডের বাতাসে ভাসছিল তখন ইমন তা নিছক গুজব বলে উড়িয়ে দেন। তিনি জানিয়েছিলেন , তাঁর সম্পর্কের খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানাবেন। সেইমতো নীলাঞ্জনের সাথে বাগদান পর্ব সারা হলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ইমন। ইমন ও নীলাঞ্জনকে সবাই শুভেচ্ছা জানিয়েছেন। চলতি বছরের গোড়ায় আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা রয়েছে ইমন ও নীলাঞ্জনের। নীলাঞ্জনের সঙ্গে ইমনের নজরুলগীতির মিউজিক ভিডিও ‘পরদেশী মেঘ’-এ একসাথে কাজ করেছেন ইমন ও নীলাঞ্জনের। এছাড়া ইমনের গাওয়া রবীন্দ্রসঙ্গীত ‘একি লাবণ্যে পূর্ণ প্রাণ’-এর মিউজিক অ্যারেঞ্জার হিসাবে কাজ করেছেন নীলাঞ্জন।

Advertisement

সম্প্রতি ইমন ও নীলাঞ্জন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একটি রোম‍্যান্টিক ভিডিও। ভিডিওর ব্যাকগ্রাউন্ড সং হল ‘ও জীবন তোমার সাথে’। পিছন থেকে স্লো মিশনে এসে নীলাঞ্জনকে জড়িয়ে ধরে চুম্বন করছেন ইমন। ইমন ও নীলাঞ্জনের এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

কিন্তু প্রফেশনাল দিকেও পিছিয়ে নেই ইমন-নীলাঞ্জন জুটি। 15 ই এপ্রিল, বাংলা নববর্ষ অর্থাৎ পয়লা বৈশাখে ইমনের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ইমনের নতুন নজরুলগীতির অ্যালবাম ‘সৃজনে ছন্দে’। যথারীতি ইমনের এই অ্যালবামটির সঙ্গীত পরিচালনা করছেন নীলাঞ্জন। ‘সৃজনে ছন্দে’-র ভিডিওগ্রাফি করেছেন দেবর্ষি সরকার (debarshi sarkar)। কিন্তু ‘সৃজনে ছন্দে’-র মূল চমক ইমনের নাচ। এই প্রথম গানের পাশাপাশি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে ইমনকে। ‘সৃজনে ছন্দে’-র জন্য কিছুদিন ওড়িশা নৃত্যের তালিমও নিয়েছেন ইমন। মিউজিক ভিডিওটিতে ইমনকে ওড়িশি নৃত্যশিল্পীর সাজে ওড়িশি নাচতে দেখা যাবে। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন নিলয় সেনগুপ্ত (Nilay sengupta)। ইতিমধ্যেই ‘সৃজনে ছন্দে’-তে তাঁর ফার্স্ট লুক ইমন প্রকাশ করেছেন তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। ইমনের এই অভিনব রূপ সামাজিক মাধ্যমে ক্রমশ ভাইরাল হয়ে চলেছে।

Related Articles

Back to top button