বিনোদনসবুজায়ন

নাইট সুট পরে বিছানায় শুয়ে আকর্ষণীয় পোজ দিলেন অভিনেত্রী মোনালিসা, ভাইরাল ছবি

এইসব ছবিতে তাকে অত্যন্ত গ্ল্যামারাস লাগছে

×
Advertisement

ভোজপুরি সিনেমার সবথেকে বড়ো কিছু সুপারস্টারের মধ্যে একজন হলেন অবশ্যই মোনালিসা। ইনি বলতে গেলে ভোজপুরি ইন্ডাস্ট্রির একেবারে কুইন। তিনি নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ভক্তদের চমক দিতেই থাকেন। নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম অঙ্কিত করে ফেলেছেন।

Advertisement

মাঝে মধ্যেই তিনি ছবি আপলোড করলে সেইসব ছবি ইন্টারনেটে একেবারে ছড়িয়ে পরে আগুনের মত। ইনস্টাগ্রামে তার ফলোয়ারদের মধ্যেও তার ছবির একটা আলাদা জনপ্রিয়তা আছে। আর ভক্তদের তিনি কখনোই অপেক্ষায় রাখেন না। মাঝে মধ্যে তিনি ভক্তদের জন্য ছবি নিয়ে আসেন নিজের প্রোফাইলে। সম্প্রতি এবারে তিনি নিজের ভক্তদের সঙ্গে কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সরাসরি নিজের বেডরুম থেকে। এই সব ছবিতে তাকে আমরা দেখতে পাচ্ছি ম্যাজেন্টা রঙের একটি নাইট ড্রেস পরে। এই পোশাক পরে নিজের বেডরুম থেকে একেবারে কিলার পোজ দিচ্ছেন অভিনেত্রী। ফ্যানেদের এই সব পোস্ট বেশ পছন্দ হচ্ছে এই মুহূর্তে।

Advertisement

এই নাইট সুট পরে বিছানায় শুয়ে তিনি ভক্তদের উদ্দেশ্যে একাধিক পোস্ট করছেন। এই সমস্ত ছবি ভক্তদের কাছে বেশ আকর্ষণীয়। যদিও এর আগেও তার ভক্তরা তার কাছ থেকে এরকম কিছু ছবি দেখেছেন। কয়েকটা ছবিতে তিনি বেড রুমে দাড়িয়ে আছেন আবার কিছু ছবিতে তিনি বিছানায় সরাসরি শুয়ে আছেন। এইসব ছবিতে তাকে দেখা যাচ্ছে একেবারে কিলার লুক দিতে। খুব হালকা মেকআপ দিয়ে তিনি নিজের লুক আরো বেশি আকর্ষণীয় করে তুলেছেন। লিপস্টিক, আইলাইনার এবং মাসকারার জাদুতে তাকে একেবারে মোহময়ী লাগছে।

ইতিমধ্যেই হাজার হাজার মানুষ মোনালিসার এইসমস্ত ছবি লাইক করেছেন। কমেন্ট সেকশনেও তাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। অনেকেই তাকে উল্লেখ করেছেন সিজলিং হট বলে আবার অনেকে বলেছেন গ্ল্যামারাস ও গর্জিয়াস। অনেকে আবার তার সৌন্দর্য্যের তারিফ করেছেন। নিজের ছবির মাধ্যমে ভক্তদের মন চুরি করেছেন মোনালিসা।

Related Articles

Back to top button