টলিউডবিনোদন

টলিউডে ফের শোকের ছায়া, প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

আচমকা তার মৃত্যুর খবরে রীতিমতো শোকস্তব্ধ বাংলার বিনোদন জগত

×
Advertisement

প্রয়াত হলেন টলিউডের এককালের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বুধবার রাতে একটি ধারাবাহিকের শুটিং চলাকালীন সময়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানা গিয়েছে। সেই সময় শারীরিক অসুস্থতার কারণে শুটিং চলাকালীন সময়েই তাকে তার প্রিন্স আনোয়ার শাহ রোডের বাড়িতে নিয়ে আসা হয়। সেখানে কোনো রকমে বাড়িতে এসে খেয়ে দেয়ে তিনি ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন তাকে নিথর অবস্থায় দেখতে পান। তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

মৃত্যুকালে অভিষেক চট্টোপাধ্যায় বয়স হয়েছিল মাত্র ৫৭ বছর। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে পরিবার সূত্রে জানা যাচ্ছে। কিছুদিন আগেই যদিও শ্বাসকষ্টের সমস্যা দেখা গিয়েছিল অভিষেকের। সেই অবস্থাতে দীর্ঘদিন শুটিংয়ের কাজ চালিয়ে যাচ্ছিলেন তিনি। যদিও বুধবার সকাল থেকেই তার অসুস্থতা আরো বাড়ে। পরিবার সূত্রের খবর, বুধবার সকাল থেকেই তিনি অত্যন্ত অসুস্থ ছিলেন। যদিও এই অসুস্থতা নিয়েই তিনি শুটিং ফ্লোরে গিয়েছিলেন। সেখানে তার শরীর আরো খারাপ হতে শুরু করে তাই বাড়ি ফিরে আসেন। চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছিল বাড়িতে। কিন্তু শেষ রক্ষা হল না। কিছু বোঝার আগেই তিনি সবাইকে ছেড়ে চলে গেলেন।

টলিউডে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। তরুণ মজুমদারের মত একজন কিংবদন্তি পরিচালকের হাত ধরে তিনি অভিনয় জগতে যাত্রা শুরু করেন। পথ ভোলা ছবির মাধ্যমে কার লাইমলাইটে আসা। তারপরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একাধিক ছবিতে সেকেন্ড লিড হিসেবে কাজ করেছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকের সঙ্গেও তিনি কাজ করেছেন। তবে এখন তাকে খুব একটা সিনেমার পর্দায় না দেখা গেলেও জনপ্রিয় কিছু ধারাবাহিকে তার অভিনয় দেখে সকলেই মুগ্ধ।

Advertisement

সম্প্রতি তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক খরকুটোতে। এছাড়াও এর আগে মোহর ধারাবাহিক আমরা তাকে দেখতে পেয়েছিলাম। এই দুটি ধারাবাহিকে তার চরিত্র ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তবে একাধিক ছবিতে সাফল্য পেলেও সর্বদা তাকে দেখা যেত পার্শ্বনায়ক এর চরিত্রে। এই নিয়ে কথা বলতে গিয়ে কয়েক বছর আগে আক্ষেপের সুরে ধরা পড়েছিল তার গলায়। প্রথম সারির অভিনেতা হয়েও তিনি চিরকাল বঞ্চনার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছিলেন তিনি। একটা সময় তাকে একের পর এক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল, শুধুমাত্র টলিউডের রাজনীতির জন্য। সেই সময় থেকে যাত্রা এবং মাচা করে সংসার চালাতে হয়েছিল বলে তিনি আক্ষেপ করেন। ধারাবাহিকের মাধ্যমে তার ফিরে আসা অনেক অভিনেতার কাছেই শিক্ষনীয়। একাধিক ধারাবাহিকে তার অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকদের। আচমকা তার এই মৃত্যুর সংবাদে শোকোস্তব্ধ বাংলা বিনোদন জগৎ।

Related Articles

Back to top button