ভাইরাল & ভিডিও

নিরাহুয়া ও মোনালিসার হট রোম্যান্টিক গান তুমুল ভাইরাল, নাচের ভঙ্গিমা মানুষকে আকৃষ্ট করছে

এই ভিডিওতে নিরাহুয়াকে দেখা গেছে অভিনেত্রী মোনালিসার সঙ্গে রোম্যান্স করতে

×
Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

সম্প্রতি ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে জনপ্রিয় হয়ে উঠেছে তার একটি গান ‘ইয়ে হুয়া পিয়া গরবা লাগাও না ‘ ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই গানে ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসাকেও অভিনয় করতে দেখা গেছে।

এই গানের ভিডিওতে মোনালিসার অভিনয় এবং তার বিভিন্ন নাচের ভঙ্গিমা মানুষকে আকৃষ্ট করছে। পাশাপাশি ইউটিউবে ইতিমধ্যেই এই গানটি ৪২,২৩৪,২৮১ জন দেখে নিয়েছেন। ব্যাপক জনপ্রিয় হয়েছে এই গানটি।

Advertisement

এই রোম্যান্টিক গানটি ইউটিউবে বলতে গেলে একেবারে তোলপাড় করে দিয়েছে। এই গানে মোনালিসাকে দারুন ভঙ্গিমায় নাচ করতে দেখা গেছে। কল্পনা এবং মনোজ রজনীশ এই গানটি গেয়েছেন এবং এই গানটির কথা লিখেছেন বিনয় বিহারী এবং প্যারে লাল। তবে জানিয়ে রাখি, এই গানটি একেবারে নতুন কোনো গান না। টি সিরিজের ভোজপুরি চ্যানেলে ১০ বছর আগে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Related Articles

Back to top button