বলিউডবিনোদন

সৌন্দর্যের দিক থেকে কোন অংশে কম যান না উর্বশীর মা, ছবি দেখলে চোখ সরাতে পারবেন না

এই ছবিতে উর্বশীর মা মীরাকে দেখা যাচ্ছে নিজের হট ছবির মাধ্যমে ইন্টারনেট সেনসেশন তৈরি করে দিতে

×
Advertisement

সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, হেট স্টোরি ৪ এর মত একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করে ইতিমধ্যেই সিনেমা জগতে একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। তার অসাধারণ অভিনয় দক্ষতায় এবং তার অসাধারণ সৌন্দর্য্যে রীতিমতো ঘায়েল হয়েছে তার ভক্তরা। আজকের দিনে দাঁড়িয়ে উর্বশী রাউটেলাকে আলাদাভাবে চেনানোর কোন প্রয়োজন হয় না। তারা আলাদা কোনো পরিচয় দেওয়ার দরকার নেই। এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় কিছু তারকাদের মধ্যে একজন হলেন ঊর্বশী। প্রায় প্রতিদিন নিজের গ্ল্যামারাস ছবি আপলোড করে সোশ্যাল মিডিয়াতে নিজেকে সবসময় জনপ্রিয় করে রাখেন অভিনেত্রী।

Advertisement

তার সৌন্দর্যের জন্য তিনি মাঝে মধ্যেই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার সৌন্দর্য এতটাই যে, ভারতের জনতার মধ্যে তার জনপ্রিয়তা একেবারে গগনচুম্বী। যদি অভিনেত্রী কোন জায়গায় শুটিং করার জন্য বের হন তাহলে, তার ভক্তরা একেবারে যেন তাকে ঘিরে ধরেন। তার সঙ্গে একটা ছবি তোলার কিংবা তার সঙ্গে কিছু মুহুর্ত কাটানোর ইচ্ছা তার ভক্তদের মধ্যে থাকে। দিন কয়েক আগেই এই অভিনেত্রী মিস ইউনিভার্স ২০২১ এর খেতাব নিজের নামে করেছিলেন। তার অভিনয় খুব একটা জনপ্রিয় না হলেও, তিনি বলিউডের একজন অন্যতম মুখ হয়ে উঠেছেন বিগত কয়েকদিনের মধ্যেই।

Advertisement

এর মধ্যেই ২০২১ সালের মিস ইউনিভার্স হওয়ার খবরটি সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের সাথে শেয়ার করে নিলেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। তবে, তার মা’ও কিন্তু তারই মত সুন্দরী। তাকে নিয়ে বিশেষ একটা আলোচনা না হলেও, তিনি কিন্তু সৌন্দর্য্যে উর্বশীর থেকে কিছু কম যান না। বরং আমরা বলতে পারি, উর্বশীর মা কিন্তু তার থেকেও বেশি সুন্দরী। তার মা এতটাই সুন্দরী যে , যে কেউ তাকে দেখে তাকে উর্বশীর বড়ো বোন বলে ভুল করে ফেলতে পারেন। আজকে আমরা তার মাকে নিয়েই কথা বলবো।

তার মায়ের নাম মিরা রাউতেলা এবং তিনি কিন্তু তার মেয়ের মতোই সোশ্যাল মিডিয়া ফ্রিক। তিনি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন এবং নিজের সব আপডেটস সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সাথে শেয়ার করেন। সম্প্রতি তিনি নিজের কিছু সিজলিং হট ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে সকলকে একেবারে চমকে দিয়েছেন। ইন্টারনেট জগতে এই ছবি এখন বেশ জনপ্রিয়। এই মুহূর্তে উর্বশীর মতন তার মায়ের একটা বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। সোশ্যাল মিডিয়াতে উর্বশী নিজেও তার মায়ের সঙ্গে ছবি তুলে তার ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। উর্বশী নিজের মাকে অত্যন্ত ভালোবাসেন এবং তিনি কিন্তু তার মাকে অত্যন্ত সম্মান করেন। অভিনেত্রী মাঝে মধ্যেই তার মায়ের সঙ্গে ছুটি কাটাতে যান বিভিন্ন জায়গায় এবং তাকে দেখা যায় তার মায়ের সাথে একাধিক ছবি শেয়ার করতে।

Related Articles

Back to top button