×
বিনোদনবাংলা সিরিয়াল

Mithai: পাক ধরেছে চুলে, জন্মদিনেই বুড়িয়ে গেল ‘মিঠাই’ সৌমিতৃষা! মাথায় হাত ভক্তদের

Advertisement

বৃহস্পতিবার জন্মদিন ছিল আমাদের সকলের প্রিয় মিঠাই রানীর। এদিন তার ভক্তদের পাশাপাশি বিনোদন জগতের অনেক তারকারও জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন অভিনেত্রীকে। আর এইদিনেই জি বাংলার তরফ থেকে শেয়ার করা হল পর্দার মিঠাই ও সিদ্ধার্থের নতুন লুক, যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সমস্ত নেটিজেনদের পাশাপাশি ধারাবাহিকের অনুরাগীরাও। তবে কি এগিয়ে যাবে মিঠাইয়ের গল্প?

Advertisement

সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী, পাহাড় থেকে ফিরে এসেছে মোদক পরিবার। সিদ্ধার্থ ও মিঠাইয়ের প্রেম নিয়েছে নতুন মোড়। তবে সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে যে ছবি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে মিঠাই ও সিদ্ধার্থের চুলে পাক ধরেছে। চোখে লেগেছে চশমা। পোশাকে-আশাকে, সাজে-গোজে একেবারে বুড়িয়ে গেছে তারা। এই ছবি শেয়ার করে ক্যাপশনে জি বাংলার তরফ থেকে লেখা হয়েছে, “মিঠাই – সিদ্ধার্থের বয়স ৪০ বছর পেরিয়ে গেলো নাকি? আসছে “মিঠাই ও সিদ্ধার্থ” নতুন চমক নিয়ে.!!

Advertisement

এই ছবি শেয়ার হওয়ার পর থেকেই দর্শকমহল থেকে উঠে এসেছে নানা প্রশ্ন। তবে বেশিরভাগের প্রশ্ন, তবে গল্প কি এগিয়ে যাবে? টাইম লিপ নেবে মিঠাই? তবে সেইসমস্ত দর্শকদের উদ্দেশ্যে জানিয়ে রাখা ভালো, না এমনটা হচ্ছে না। আসলে এসিপি রুদ্রদেব অর্থাৎ সিদ্ধার্থের স্কুলের বন্ধু রুডি ধারাকে ভ্যালেন্টাইন্স ডের দিন প্রপোজ করে প্রত্যাক্ষিত হয়েছে। আর তারপর থেকেই সে রীতিমত ডিপ্রেশনে চলে গিয়েছে। বন্ধ করে দিয়েছে কাজ সাথে খাওয়া-দাওয়াও। সেইজন্যই মিঠাই ও সিদ্ধার্থ মিলে তাকে নিয়ে এসেছে মোদক বাড়িতে তার মন ভালো করার জন্য।

রুডি বয়ের মন ঠিক করতে হল্লা পার্টির অনুরোধে মনের ডাক্তার সাজবে মিঠাই ও সিদ্ধার্থ। আর সেই চরিত্রের খাতিরেই পর্দায় এমন সাজে দেখা যাবে তাদের। রুডি ও নিপার মিল ঘটানোর জন্য এমন উদ্যোগ নিয়েছে হল্লা পার্টি। রুদ্রকে আগের মত করে তুলতেই ছদ্মবেশ নিয়েছে মিঠাই-সিদ্ধার্থ। তবে হল্লা পার্টির এই উদ্যোগ কতটা কাজে লাগবে! তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Back to top button