×
বলিউডবিনোদন

বলিউড অভিনেত্রীর থেকে সৌন্দর্যে কম নয় বিখ্যাত ভিলেন প্রেম চোপড়ার মেয়ে, রইল ছবি

তার স্বামী এবং তার পিতা সিনেমা জগতের জনপ্রিয় মুখ হলেও তিনি কোনদিন তাদের রাস্তায় চলেন নি, তিনি নিজে একজন ব্যবসায়ী

Advertisement

বলিউডের এককালের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা প্রেম চোপড়াকে চেনেন না এমন মানুষ হয়তো নেই। নিজের প্রতিভার মাধ্যমে তিনি সারা দুনিয়ায় নিজের নাম তৈরি করেছেন। ১৯৬০ সালে হাম হিন্দুস্তানি সিনেমার মাধ্যমে সিনেমা জগতে ডেবিউ করেছিলেন প্রেম। তারপর দীর্ঘ ৫০ বছর ধরে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন তারকা হিসেবে থেকেছেন তিনি। নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিতে পেরেছিলেন প্রেম চোপড়া। প্রধানত নেগেটিভ চরিত্রে তাকে দেখা গেলেও, তার জনপ্রিয়তার কমতি কোনদিন হয়নি। বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত জনপ্রিয় এখনো।

Advertisement

তবে বলিউডে এখন ট্যালেন্টের থেকেও বেশি চর্চায় থাকেন স্টার কিডরা। শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে অনন্যা পান্ডে এবং আরো অনেকেই বর্তমানের সিনেমা জগতে জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে, কিছু তারকা’র সন্তানেরা এমনও আছেন যারা এই ইন্ডাস্ট্রির সঙ্গে একেবারেই জড়িত নন। সে রকমই একজন হলেন প্রেম চোপড়ার মেয়ে প্রেরণা যোশী। প্রেম চোপড়ার নিজের সময়ের একজন জনপ্রিয় অভিনেতা হলেও তার মেয়ে কিন্তু কোনদিন অভিনয় দিকে পা বাড়াননি।

Advertisement

তবে অভিনয় জগতের সঙ্গে তিনি যে একেবারেই যুক্ত নন সেরকমটা নয়। তার স্বামী হলেন বর্তমানে বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা শর্মন যশি। তার একাধিক সিনেমা হয়েছে সুপারহিট। ২০০০ সালের ১৫ জুন তিনি অভিনেতা শর্মনের সঙ্গে বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। তারা দুজনে এখন ৩ সন্তানের বাবা মা। আপনাদের জানিয়ে রাখি, শরমন যোশী মারাঠি এবং গুজরাটি থিয়েটার এর মাধ্যমে নিজের অভিনয় শুরু করেছিলেন। যদিও তিনি সব থেকে বেশি জনপ্রিয় হয়েছেন ২০০৬ সালের সিনেমা গোলমাল: ফান আনলিমিটেড এর মাধ্যমে। এরপরে ২০০৯ সালে আমির খানের সঙ্গে থ্রি ইডিয়টস সিনেমাটিতে অভিনয় করে তিনি একেবারে অতিমাত্রায় জনপ্রিয় হয়ে ওঠেন। এটি এখনো পর্যন্ত তার জীবনের সবথেকে জনপ্রিয় সিনেমা।

অন্যদিকে প্রেরণা নিজে একজন বিজনেসউম্যান। স্বামী এবং তার পিতার রাস্তা তিনি অবলম্বন করতে চাননি। বরং তিনি চেয়েছিলেন নিজের ক্ষমতায় কিছু নতুন করতে। সোশ্যাল মিডিয়াতে একেবারেই অ্যাকটিভ না হলেও শর্মন মাঝেমধ্যেই স্ত্রী এবং তার সন্তানদের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। সেখানেই আমরা প্রেরণাকে মাঝেমধ্যে দেখতে পাই। অভিনেতা এর আগেও স্ত্রীয়ের সাথে বহু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই সমস্ত ছবি দেখলেই বোঝা যায়, কোন বলিউড অভিনেত্রীদের থেকে সৌন্দর্য কিছু কম নয় প্রেম চোপড়ার কন্যা প্রেরণা।

Related Articles

Back to top button