×
বাংলা সিরিয়ালবিনোদন

Mithai: নির্দেশের তোয়াক্কা না করেই গোপনে শুটিং চলছে ‘মিঠাই’ সিরিয়ালের

Advertisement

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের বাড়বাড়ন্তে গত ১৫ ইমে থেকেই এ রাজ্যে কার্যত লকডাউন জারি করেছে গোটা রাজ‍্যে। আগামী ৩০ মে লকডাউন ওঠার কথা থাকলেও সম্প্রতি মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় তা বাড়িয়ে আগামী ১৬ই জুন পর্যন্ত স্থায়ী করেছেন। এমন অবস্থায় টালিগঞ্জের স্টুডিও পাড়ায় শ্যুটিং বন্ধ রাখার নির্দেশ ছিল প্রথম থেকেই। এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল মূলত টেকনিশিয়ান আর বাকি কর্মচারীদের কথা ভেবে। এসবের মধ্যে হঠাৎ খবর পাওয়া যায়, কিন্তু সম্প্রতি খবর পাওয়া ফেডারেশনের নির্দেশের তোয়াক্কা না করেই গোপনে শুটিং চলছে ‘মিঠাই’ সিরিয়ালের।

Advertisement

গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় প্রথম স্থানে জি বাংলার মিষ্টি মেয়ে মিঠাই। মিঠাইকে কোনো ভাবে টিআরপির তালিকাতে প্রথম থেকে দ্বিতীয় স্থানে করা হচ্ছেনা।এই সপ্তাহেও ১১.৯ পেয়ে প্রথম স্থানে এগিয়ে গেল মিঠাইয়ের মোদক পরিবার। টানা ১০ সপ্তাহ ধরে টিআরপির তালিকায় প্রথম স্থান ধরে আছে এই ধারাবাহিক। এখন গল্পের নায়ক নায়িকা অর্থাৎ সিড আর মিঠাইয়ের ডির্ভোস পর্ব নিয়ে আরো জমজমাট হয়ে আছে ধারাবাহিক। সিড আর মিঠাইয়ের কি সত্যি সত্যি বিচ্ছেদ হবে? এই জানার আগ্রহ প্রতিটি দর্শকের।

এই লকডাউনে প্রতিটি ধারাবাহিকের শ্যুটিং পুরোপুরি বন্ধ। বেশিরভাগ ধারাবাহিক বাড়িতে বসে শ্যুটিং হচ্ছিল। মিঠাই ধারাবাহিকেও সেই ভাবে শ্যুটিং হচ্ছিল তবে এর মধ্যেই খবর এল মিঠাইয়ের আউটডোর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে৷ সিরিয়ালের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের বাড়ির কাছাকাছিই নাকি কিছু কলাকুশলী টেকনিশায়নদের নিয়েই শ্যুটিং হয়েছে। অথচ ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা এই বিষয়ে কুলুপ এঁটেছেন মুখে। কোনো কথাই বলতে চাইছেন না তাঁরা।

Advertisement

মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এক সংবাদমাধ্যমে বলেছেন, এই শ্যুটিং নিয়ে চ‍্যানেলের সঙ্গে যোগাযোগ করতে, তিনি এই ব‍্যাপারে কিছুই বলতে পারবেন না। অন‍্যদিকে নীপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা জানান, লকডাউন ঘোষনা হতেই তিনি মধ‍্যমগ্রামে তাঁর বাড়িতে চলে এসেছেন। অন্যদিকে ধারাবাজিকের সন্দীপ ও শ্রীতমা ওরফে বিশ্বাবসু বিশ্বাস ও দিয়া মুখোপাধ্যায় এরাও বললেন, এখন কোনো আউটডোর শ্যুটিং হচ্ছেনা। যা হচ্ছে বাড়ি থেকেই করা হচ্ছে। ফেডারেশনের কাছেও নাকি মিঠাইয়ের এই ‘গোপন’ শুটিংয়ের কোনো খবর নেই। তাহলে কি এটা পুরোটাই রটনা। অবশ্য এর উত্তর পরবর্তী এপিসোডেই জানা যাবে।

Related Articles

Back to top button