×
টলিউডবিনোদন

Srabanti Chatterjee: হারিয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, পোস্ট ঘিরে রহস্য

Advertisement

রাজ্য জুড়ে আবারো লকডাউন চলছে। ফলে এই সময় হাতে নেই বাইরের শ্যুটিং এর কাজ। তবু বাড়িতে যে কারোর মন বসছেনা। বাঙলি মানেই কাজ থেকে ছুটি পেলে ব্যাগ গুছিয়ে পাহাড়ের কোলে কাজের চাপ নেই। তবে এই লকডাউনে এসবের জো আর নেই। তাই বাড়ি বসে এখন পুরোনো ট্রিপগুলির কথাই স্মরণ করছেন অনেকে। ব্যতিক্রম নন অভিনেত্রী শ্রাবন্তী।

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জি সর্বদা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। কখনো বিয়ের ভাঙন, কখনো নতুন প্রেম তো কখনো রাজনীতি। সদ্য রাজনীতিতে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী। নাম লেখানীর সাথে সাথে বিধানসভা নির্বাচনে লড়ার সুযোগ পেয়ে যান। টিকিট পেয়ে লড়লেও ভোটে হেভিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হারতে হয়েছে অভিনেত্রী। ভোটে হারার পর বেশ কিছুদিন চুপচাপ থাকলেও ফের সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হয়ে পড়েছেন অভিনেত্রী। প্রায়শই আবার নতুন নতুন ছবি পোস্ট করছেন এই অভিনেত্রী। কখনী নিজের বাড়ির বারান্দাতে ছবি পোস্ট করছেন তো কখনো পার্টি করতে ব্যস্ত নায়িকা।

রবিবার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন শ্রাবন্তী। এই ছবিতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে একটি পাহাড়। নীলচে আলো ছবিটিকে মায়াময় করে তুলেছে। তার উপরে সাদা অক্ষরে লেখা, ‘যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়…’। এই পোস্ট দেখে অনেকের প্রশ্ন পাহাড়ে কি এই লকডাউনে অভিনেত্রী রওনা দিলেন নাকি পুরোনো যাওয়ার স্মৃতিচারণ। নাকি এই ছুটিতে ভালো লাগছে না তাই সময় কাটানোর জন্য এই পোস্ট। নাকি পরের ট্রিপের প্ল্যান করছে। তা অবশ্য এই পোস্টে জানা যায়নি। রহস্যের উন্মোচন এখনো হয়নি। তবে অভিনেত্রী কখনই তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেন না।

Advertisement

টলিপাড়ায় নতুন গুঞ্জন এই অভিনেত্রী নাকি আবার একজনের সাথে প্রেম করছেন। শ্রাবন্তীর নতুন প্রেমিক পেশায় একজন ব্যবসায়ী, একই আবাসনে থাকেন দুজনে। তাঁদের ঘনিষ্ঠতা রীতিমতো চর্চা হয়েছে। এদের প্রায়শই পার্টি করতেও দেখা গিয়েছে। শ্রাবন্তীকে যাঁরা চেনেন, তাঁদের একথা অজানা নয় প্রেমে পড়তে বেশি সময় লাগে না। তবে রোশনের সাথে সম্পর্কের ভাঙন নিয়ে এখনো চুপ আছেন অভিনেত্রী। নিজেদের ডিভোর্স নিয়ে খোলাখুলি কোনো কথাই এখনো বলেননি।

Related Articles

Back to top button