টেক বার্তা

Maruti Suzuki Swift গাড়ির টপ মডেল বাড়িতে নিয়ে আসুন মাত্র ১ লাখ টাকায়, দেবে ৩০ kmpl মাইলেজ

Maruti Suzuki Swift গাড়ির টপ মডেলের এক্স শোরুম মূল্য ৯.০৩ লাখ টাকা

×
Advertisement

বাজেট মূল্যের গাড়ির কথা বললে যে কোম্পানির নাম ভারতীয় মার্কেটে প্রথমে উঠে আসে তা হল মারুতি সুজুকি। এই কোম্পানির অল্টো, ওয়াগনার থেকে শুরু করে সুইফ্ট পর্যন্ত সব গাড়ি হটকেক ভারতীয় মার্কেটে। হ্যাচব্যাক গাড়ির তালিকায় এই মারুতি সুজুকি Swift ব্যাপক জনপ্রিয় দীর্ঘদিন ধরেই। এটি দেশের সবচেয়ে বিক্রি হওয়া গাড়ির তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। এই গাড়ির চরম মূল্য ৬ লক্ষ টাকা থেকে শুরু এবং এই গাড়ির টপ মডেলের মূল্য প্রায় ৯ লক্ষ টাকা। কিন্তু আপনি যদি এই গাড়ি কিনতে চান এবং এই মুহূর্তে আপনার এত বাজেট না থাকে তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য।

Advertisements
Advertisement

আপনাদের যদি বলি মারুতি সুজুকি Swift এর টপ ভেরিয়েন্ট ZXI Plus DT AMT মাত্র ১ লাখ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন। ভাবছেন এ কি করে সম্ভব। এই গাড়ির মূল্য ৯.০৩ লাখ টাকা। দিল্লিতে এই গাড়ির অন রোড দাম প্রায় ১০ লাখ ছাড়িয়ে যায়। এই গাড়ি কি করে ১ লাখ টাকায় পাওয়া সম্ভব? তাহলে আপনাকে বলে রাখি এই অসাধারণ ইএমআই ক্যালকুলেশন অফার দিচ্ছে যাতে আপনি মাত্র ১ লাখ টাকায় এই গাড়ি বাড়ি নিয়ে আসতে পারবেন।

Advertisements

আপনি যদি ১০% ডাউন পেমেন্ট করে গাড়ি কিনতে চান তাহলে আপনাকে প্রথমে খরচ করতে হবে ১.০২ লক্ষ টাকা। এরপর আপনি ১ বছর থেকে ৭ বছরের জন্য ঋণ নিতে পারেন। সুদের হার ১০% ও মেয়াদ ৫ বছর হিসেবে ইচ্ছা করলে আপনাকে প্রতি মাসে মাত্র ১৯ হাজার ৪১৫ টাকা করে EMI দিতে হবে। তাই দেরি না করে এই গাড়ি এক্ষুনি বাড়ি নিয়ে আসুন। প্রসঙ্গত উল্লেখ্য, Swift গাড়ির টপ ভেরিয়েন্টে রয়েছে ১.২-লিটার ডুয়ালজেট পেট্রোল ইঞ্জিন (.৯০PS এবং ১১৩Nm) দ্বারা চালিত, যা একটি ৫-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন এবং একটি ৫-স্পীড AMT গিয়ারবক্সের সাথে যুক্ত। এছাড়াও, ইঞ্জিন স্টার্ট/স্টপ বৈশিষ্ট্যও পাওয়া যায় যা মাইলেজ বাড়াতে সাহায্য করে। পেট্রোল মোডে গাড়ির মাইলেজ প্রায় ২২ কিমি/লি এবং সিএনজি মোডে মাইলেজ প্রায় ৩০.৯০ কিমি/কেজি।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button