বলিউডবিনোদন

Madhuri Dixit Oops Moment: ক্যামেরায় ধরা পড়ল ‘ধাক ধাক’ গার্ল মাধুরী দীক্ষিতের বিশ্রী মুহূর্ত, একা দেখুন ভিডিও

×
Advertisement

৮০-৯০ দশকের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয় পুরনো বেশকয়েকটি ইভেন্টের ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই চর্চার আলোয় মাধুরী দীক্ষিত।

Advertisement

তবে অভিনেত্রী এই মুহূর্তে নিজের যে ভিডিওটির সূত্র ধরে চর্চার আলোয় রয়েছেন সেটি ইউটিউবের ‘ডিএনপি এন্টারটেইনমেন্ট’এর অফিসিয়াল চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে ৭ দিন আগে। ভিডিওতে অভিনেত্রীকে একাধিকবার একাধিক ইভেন্টে নিজের পোশাক জনিত কারণে অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে পাপারাজিৎদের ক্যামেরার সামনেই। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই তেমনি পাঁচ ঝলক প্রকাশ্যে এসেছে।

১) ক্যাটরিনা কাইফ ও সালমান খানের সাথে ৩০’তম আইআইএফএ’এর সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে একটি মেরুন রঙের বোল্ড ড্রেসে দেখা মিলেছিল মাধুরী দীক্ষিতের। সাথে একটি মেরুন রঙের ব্লেজারও কাঁধে ঝুলিয়েছিলেন তিনি। ক্যামেরার সামনে বারবার সেই ব্লেজারই ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মিডিয়ার সামনে কিছুক্ষণের জন্য অস্বস্তিতে পড়লেও দক্ষতার সাথেই তিনি যে পুরো ব্যাপারটি সামলে নিয়েছিলেন, তা বলাই বাহুল্য।

Advertisement

২) আইফা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অভিনেত্রীকে চেরি রঙের ওয়ান সাইডেড অফশোল্ডার লং গাউনে দেখা গিয়েছিল। অনুষ্ঠান গৃহে ঢোকার আগে পাপারাজিৎদের ক্যামেরার সামনে হাসিমুখে পোজও দিতে দেখা গিয়েছিল তাকে। সেখানেই একাধিকবার অভিনেত্রীর পোশাক ঠিক করে দিতে দেখা গিয়েছে তার সাথে উপস্থিত একজনকে। পাশাপাশি অভিনেত্রী নিজেও পোশাক ঠিক করছিলেন সেখানেই। সম্প্রতি সেই ঝলকই ভাইরাল।

৩) নিজের কোন একটি ছবির প্রচারেই একটি লাল রঙের শর্ট ড্রেসে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী। তার পোশাকটি ছিল প্রয়োজনের থেকে অতিরিক্ত ছোট। আর সেই কারণবশতই ক্যামেরার সামনে অস্বস্তিতে ছিলেন তিনি। নজর এড়াচ্ছিলেন মিডিয়ারও। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই সেই ঝলক এখন প্রকাশ্যে।

৪) অভিনেত্রী নিজের আরো এক ছবির প্রচার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালোয়ার স্যুটে। তার এই পোশাকটি হাই সাইড স্লিটেড ছিল। আর সেই কারণবশতই অভিনেত্রীর কোমরের একাংশ ছিল দৃশ্যমান, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি‌ পাপারাজিৎদের। এই মুহূর্তে সেই ঝলকই দৃষ্টি আকর্ষণ করেছে নেটনাগরিকদের একাংশের।

৫) রেডিও মিরচির একটি অনুষ্ঠানে লাল রঙের ডিপ নেক লাইন কাটিং ড্রেসে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে তার পোশাক বারবার নেমে যাওয়ায় সেটি ক্যামেরার সামনেই ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই সেই ঝলক এখন প্রকাশ্যে।

Related Articles

Back to top button