বিনোদনবলিউড

VIRAL VIDEO: আঁটসাঁট পোশাক পরে এমন চেহারা দেখালেন ববিতাজি , শরীরের এই অংশ স্পষ্ট

×
Advertisement

মুনমুন দত্ত টেলিভিশন পর্দার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। জনপ্রিয় কমেডি শো ‘তারক মেহেতা কা উল্টা চশমা’তে অন্যতম মুখ্য ভূমিকায় দেখা মিলতো তার। এই শোতে অভিনয়ের মাধ্যমেই দর্শক মাঝে অভিনেত্রী হিসেবে খুব অল্পসময়ের মধ্যেই নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে ফেলেছিলেন তিনি। তবে এই মুহূর্তে নিজের অভিনয়ের সূত্র ধরে নয় একেবারে ভিন্ন একটি কারণে মিডিয়ার পাতায় চর্চায় অভিনেত্রী।

Advertisement

চলতি বছরে মুক্তি পেয়েছে ‘জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন’। মুম্বাইতে সেই ছবির প্রিমিয়ারেই বসেছিল তারকার হাট। সেখানে উপস্থিত ছিলেন ছোটপর্দার বেশিরভাগ তারকারাই। সকলের পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন ‘তারক মেহেতা কা উল্টা চশমা’র অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মুনমুন দত্ত। সম্প্রতি সেই ছবিরই প্রিমিয়ারের ঝলক ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ‘ফিল্মি ফেম’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ছয় মাস আগেই এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ১০ লাখেরও বেশি মানুষের কাছে।

Advertisement

২০০৩ সাল থেকেই অভিনয় জগৎ’এ অভিনেত্রী হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। বর্তমানে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী মুনমুন দত্ত। উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে অভিনেত্রীকে সোনালী রঙের একটি চকচকে শার্ট পরে থাকতে দেখা গিয়েছে। খোলা চুলে পরেছিলেন কালো ডেনিমও। মানানসই মেকাপেই এদিন ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। ছবি দেখে নিজের অভিজ্ঞতার কথাও জানিয়েছিলেন মিডিয়ার সামনে। নিঃসন্দেহে এদিন অভিনেত্রীকে যথেষ্ট মর্ডান ও বোল্ড লাগছিল। বাস্তব জীবনেও অভিনেত্রী যথেষ্ট মডার্ন, তা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

উল্লেখ্য, অভিনেত্রী এই মুহূর্তে চর্চায় রয়েছেন সেদিনের লুককে কেন্দ্র করেই। সকলের মাঝে থেকেও দৃষ্টি আকর্ষণ করেছিলেন অভিনেত্রী মুনমুন দত্ত। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটজনতার একাংশের মতে, এদিন অভিনেত্রী নিজের পোশাকের সূত্র ধরে ক্যামেরার সামনে কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এই ধরনের পরিস্থিতি দক্ষতার সাথেই সামলে নিতে জানেন তিনি। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ নিষ্প্রয়োজন।

Related Articles

Back to top button