টলিউডবিনোদন

ক্রমশ স্বাস্থ্যের উন্নতি, উদ্বেগ কাটেনি কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের

Advertisement

শনিবার সকাল থেকেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটেছিল। গতকাল রাতেই তাকে অনেকবার অক্সিজেন দেওয়া হয়। বর্তমানে তার অঙ্গ প্রতঙ্গ স্বাভাবিক ভাবে কাজ করছে। সকাল থেকেই ঠিকভাবে খাওয়া-দাওয়া করছেন, কিন্তু উদ্বেগ কমেনি।

শনিবার দুপুরে সোশ্যাল মিডিয়ার একটা পোস্টে পৌলমী লেখেন যে তার বাবার শরীর আপাতত স্থিতিশীল। এখনো পর্যন্ত ১২ জন চিকিৎসক মিলেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসা করছেন। এমনকি তিনি এও জানিয়েছেন শনিবার সকালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তাতে করে এটি জানা যায় যে সৌমিত্রের উচ্চ পি এস এ কাউন্ট, নিউমোনিয়ার লক্ষণ ও ফুসফুসের সমস্যা সহ জটিলতা গুলি অবনমন ঘটেনি। যেহেতু সৌমিত্র চট্টোপাধ্যায় ক্যান্সার ও সিওপিডির রোগী তাই করোনার প্রকোপ তার ওপর ভারী হয়ে গেছে। তবে বর্তমানে তার ফুসফুসে কোনো সংক্রমণ নেই। পরিস্থিতি জটিল থেকে ক্রমশ শিথিল হচ্ছে। কিন্তু যেহেতু সৌমিত্রের বয়স ৮৫ ছুঁইছুঁই তাই বয়স জনিত কারণে তার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা ক্রমশ কমে আসছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী সহ অন্যান্য অগণিত ভক্তদের শুভকামনা সৌমিত্র চট্টোপাধ্যায় পেয়েছেন। তবে বিভিন্ন কারণে সবার সঙ্গে যোগাযোগ রাখতে পারেননি সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে পৌলোমী। তবে তিনি জানিয়েছেন যে সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার সমস্ত খবর সোশ্যাল মিডিয়ায় জানাবেন। এদিকে পৌলোমীর পাশাপাশি সৌমিত্রের পুত্র সৌগত চট্টোপাধ্যায় শনিবার দুপুরে জানিয়েছেন, তাঁর বাবার রক্তচাপ এখন স্বাভাবিক রয়েছে।

Tags

Related Articles

Back to top button