টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Nusrat Jahan: ঝুঁকে ছবি তোলায় স্পষ্ট শরীরের বক্ষবিভাজিকা! ‘ঠোঁটের অপারেশন করাও’, ট্রোলড নুসরতকে

২০২১ সালটা অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের জন্য খুব স্পেশ্যাল। কারণ বছরের প্রথম থেকে এক্কেবারে নতুন জীবন শুরু করেছেন নুসরত। আগস্টের শেষে ছেলের মা হয়েছেন, অন্যদিকে নিজের সন্তানের পিতৃপরিচয় না জানিয়ে জন্ম দিয়েছেন। অবশ্য এখন ঈশানের বাবা কে তা সকলেই জেনে গিয়েছে। অন্যদিকে নিখিলের সাথে নিজের বিয়েকে সহবাসের নাম দিয়েছেন আর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নিজের ঘনিষ্ঠতার কথা প্রকাশ এনেছেন। আর যশকে প্রকাশ্যে নিজের স্বামী বলে স্বীকৃতি দিয়েছেন। এখন ছেলে আর যশকে নিয়ে বেশ আনন্দেই দিন কাটছে নায়িকার।

এই অভিনেত্রীকে নিয়ে যত না বিতর্ক হয়, তার থেকে বেশি বিতর্ক বোধহয় তিনি নিজেই তৈরি করেন। নীতি পুলিশদের বক্তব্য খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন অভিনেত্রী নুসরত জাহান। কি করে খবরের শিরোনামে থাকতে হয় তা ভালাই জানেন ঈশান জননী। মঙ্গলবার সক্কাল সক্কাল ফের খবরের শিরোনামে উঠে এলেন। এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর শেয়ার করলেন বোল্ড ফোটোসেশান। মঙ্গলবার ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেছেন ‘ঈশান’এর মাম্মা। যার মধ্যে একটায় দেখা যাচ্ছে, গায়ে শল দিয়ে মুড়েছেন নিজেকে।

আর আরেকটা ছবিতে একটু ঝুঁকে ছবি তুলেছেন। যেখানে স্পষ্ট বুকের ক্লিভেজ! খোলা চুলে স্পষ্ট অভিনেত্রীর উর্দ্ধাংশ। আর এতেই অনেকে মন্তব্য করেন, অভিনেত্রীর গায়ে বুঝি কিছু নেই। তবে সে সব মন্তব্যে গাঁয়ে মাখেনি অভিনেত্রী। এইসব ছবি দেখে বোঝা যাচ্ছে, শীতের সকালে রোদ পোহানোয় ব্যস্ত হয়েছে অভিনেত্রী। এদিন সকালে হালকা মেকআপ লুকে ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। চোখে কাজল-লাইনার আর ঠোঁটে ন্যুড লিপস্টিক। নিমেষে এই লুকে লাইমলাইট কেড়ে নিলেন অভিনেত্রী। অনেকে অভিনেত্রীর ঠোঁট নিয়ে কটাক্ষ করেছেন।

অভিনয়, সাংসদের পাশাপাশি ‘ইশক এফএম’-এ সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী নুসরত জাহানকে।  ইশকের রেডিও শো-তে তিনি ইতিমধ্যেই মুখোমুখি বসেছেন অভিনেত্রী ঋতাভরী, তনুশ্রী, মদন মিত্র, যশ দাশগুপ্তর মতো তারকারা। ঈশানের জন্মের দেড় মাসের মাথায় অভিনয়ের কাজে ফিরেছেন অভিনেত্রী। এই মুহূর্তে চলছে নুসরতের ‘জয়কালী কলকত্তেওয়ালি’ সিনেমার শ্যুটিং। পাশাপাশি এনা সাহা-র প্রযোজনায় যশের সাথেও অভিনয় করার কথা চলছে অভিনেত্রীর। ছোট্ট ঈশানকে মানুষ করতে বেশ ব্যস্ত যশরত।

Related Articles

Back to top button