বলিউডবিনোদন

Sushant Singh Rajput: ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে সুশান্তের পরিবার, মৃত‍্যু ৫ নিকটাত্মীদের

মঙ্গলবার ফের রাজপুত পরিবারে এল বিশাল বড় ঝড়। এখনো সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর ধাক্কা পুরোপুরি সামলে উঠতে পারেনি অভিনেতার পরিবার। এর মাঝেই ফের ঝড উঠোলো পুরীরিবারের উপর। মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পাঁচ কাছের মানুষ।। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু। এছাড়াও সুশান্তের দুই ভাগ্নে এই পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে। সুমো আর সেই গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের কাছের আত্মীয়েরা। সকাল ৬ঃ১৫ নাগাদ ঘটে এই ভয়ঙ্কর পথ দুর্ঘটনা। এদিন অভিনেতার পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত আরও ৪ জন যাত্রী। ইতিমধ্যে এই দুর্ঘটনায় প্রাণ হারানো ছয় জনের দেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহত ৪ জনকে পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, মৃতদের সকলেই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন, সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে এই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। এর মধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিহার পুলিশ। আজকের এই পথদুর্ঘটনায় মৃতের তালিকায় রয়েছে লালজিত সিং, ভাগিনা নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবী। ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় কুয়াশায় গাড়ির গতি বেশ অনিয়ন্ত্রিত ছিল, রাস্তায় অতিরিক্ত কুয়াশা থাকায় ড্রাইভারের কিছু বুঝে উঠতে পারবার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা। এই ঘটনায় রাজপুত পরিবার ফের মর্মাহত।

Related Articles

Back to top button