বিনোদনভাইরাল & ভিডিও

জাহ্নবীর প্রেমে পড়ে সমস্ত সীমা অতিক্রম করলেন বাড়ীওয়ালার ছেলে, ঘরের দরজা বন্ধ করে দেখুন (Web Series)

এই ওয়েব সিরিজটি এখন উল্লু প্ল্যাটফর্মে বেশ নাম করে নিয়েছে

Advertisement
Advertisement

জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ULLU দর্শকদের জন্য আরেকটি আকর্ষণীয় ওয়েব সিরিজ নিয়ে এসেছে, যার নাম “লাল মির্চ”। রোমাঞ্চকর গল্প, অভিনেতাদের দুর্দান্ত অভিনয় এবং মুগ্ধকর প্রেক্ষাপট – এই সবকিছু মিলিয়ে “লাল মির্চ” ইতিমধ্যেই ইন্টারনেটে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

Advertisement
Advertisement

সিরিজের কেন্দ্রে রয়েছেন অভিনেত্রী সোফিয়া শেখ, যিনি জাহ্নবী নামে একজন মহিলার চরিত্রে অভিনয় করেছেন। জাহ্নবী শহরে তার স্বামীকে খুঁজে বের করার জন্য আসেন এবং ভাড়ায় বসবাস শুরু করেন। ভাগ্যক্রমে, তিনি তার বাড়িওয়ালার ছেলের সাথে দেখা করেন এবং তার প্রেমে পড়ে যান। প্রেমের জোরে অন্ধ হয়ে জাহ্নবী এমন পদক্ষেপ নেন যা তার জীবনকে চিরতরে বদলে দেয়।

Advertisement

“লাল মির্চ”-এর টিজার ইতিমধ্যেই ULLU-তে প্রকাশিত হয়েছে এবং দর্শকদের মধ্যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে। টিজারে সোফিয়া শেখের অভিনয় দক্ষতা এবং তার চরিত্রের প্রলোভনসঙ্কুল রূপ দর্শকদের মুগ্ধ করেছে। ট্রেলারে দেখানো হয়েছে যে জাহ্নবী তার স্বামীকে খুঁজে পেতে সক্ষম হবেন কি না, তা জানতে হলে দর্শকদের অবশ্যই পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisement
Advertisement

“লাল মির্চ” 9 এপ্রিল থেকে ULLU-তে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে। সোফিয়া শেখের ভক্তরা তার এই নতুন অভিনয়ের জন্য বেশ আগ্রহী এবং তারা আশা করছেন যে তিনি আবারও দর্শকদের মন জয় করতে সক্ষম হবেন। রোমাঞ্চকর গল্প, অভিনেতাদের দুর্দান্ত অভিনয় এবং সোফিয়া শেখের অসাধারণ সৌন্দর্য এই সিরিজকে অবশ্যই দর্শকদের মনে দাগ কেটে রাখবে।

Advertisement

Related Articles

Back to top button