ভাইরাল & ভিডিও

VIDEO: কালো পোশাকে ফেভিকল গানে দুরন্ত নাচ, ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে এই মেয়ের ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকছে। এখনকার দিনে সোশ্যাল মিডিয়া, সবাই ব্যবহার করেন এবং সবার এই মুহূর্তে জীবনের একটা অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলি। সোশ্যাল মিডিয়ার একাধিক অ্যাপ্লিকেশনে মানুষ একটা লম্বা সময় অতিবাহিত করেন। বিভিন্নভাবে মানুষজন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে পছন্দ করেন। এর মধ্যে অবশ্যই রয়েছে ভিডিও দেখা এবং তার সাথেই রয়েছে বিভিন্ন ধরনের আপডেট জানতে পারা। মূলত সোশ্যাল মিডিয়া আপনাকে পুরো বিশ্বের সাথে কানেক্ট করিয়ে রাখতে পারে। সোশ্যাল মিডিয়ার এখনকার দিনে গুরুত্ব অনেকটাই বেড়েছেন।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সবথেকে বেশি যে ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে সেগুলো হল নাচের ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক নতুন নৃত্যশিল্পীর ভিডিও ভাইরাল হয়েছে। মুসকান শেখ নামের ওই নৃত্যশিল্পী এই নতুন ভিডিওতে একটি স্টুডিওতে কালো রংয়ের একটি রঙচঙে ডিজাইনার পোশাক পরে তাকে দেখা গিয়েছে নাচ করতে। এই ভিডিওতে তাকে দেখা গেছে বলিউডের জনপ্রিয় গান ফেভিকল সে গানের সঙ্গে নাচ করতে।

Advertisement

নাচের ভিডিওটি সকলে বেশ পছন্দ করেছেন। Instagram এর দুনিয়ায় বলতে গেলে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে এবং বহু মানুষ এই নৃত্য শিল্পীর নাচ আনন্দসহকারে দেখেছেন। অনেকেই নাচের ভিডিও শেয়ার করেছেন নিজের কাছের মানুষদের সঙ্গে। আপনি যদি এখনো পর্যন্ত এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button