×
বিনোদনবাংলা সিরিয়াল

Khorkuto: মা হলেন গুনগুন, দেখে যেতে পারলেন না তার পর্দার ড্যাডি

Advertisement

মার্চ মাসেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিষেক চ্যাটার্জী। মারা যাওয়ার আগে পর্যন্ত শুটিং করে গিয়েছেন তিনি। স্টার জলসার ‘মোহর’ ও ‘খরকুটো’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এমনকি স্টার জলসারই একটি রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোরি’তেও নিজের স্ত্রীকে সাথে নিয়েই অংশগ্রহণ করেছিলেন অভিনেতা। তবে শেষপর্যন্ত কোন কিছুই শেষ করে যেতে পারলেন না তিনি। হঠাৎ করেই পাড়ি দিলেন না ফেরার দেশে। তার এই হঠাৎ চলে যাওয়া এখনো মেনে নিতে পারছে না টেলিভিশন জগতের কেউই।

Advertisement

তার চলে যাওয়ার পর থেকেই দর্শকমহলে প্রশ্ন উঠেছিল তবে কি এবার অভিষেক চ্যাটার্জীর জায়গায় দেখা মিলবে অন্যকোন অভিনেতার? তবে এই প্রসঙ্গে তখনই চ্যানেল এবং ধারাবাহিকে কর্তৃপক্ষের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল অভিনেতার জায়গায় অন্য কোন অভিনেতাকে নিয়ে আসা হবে না পর্দায়। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনে তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল খরকুটোর পটকা অর্থাৎ অম্বরিশ ভট্টাচার্যের সাথে। অভিনেতা সেইসময় জানিয়েছিলেন, অভিষেক চ্যাটার্জীর পরিপূরক কেউ হতে পারবে না। তাই তার জায়গায় অন্য কোন অভিনেতাকে আনা হবেও না। চিত্রনাট্য অনুযায়ী কৌশিক বসুর চরিত্রটা শেষ করে দেওয়া হবে ধারাবাহিকে।

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় ‘মোহর’ ধারাবাহিকে চিত্রনাট্য বদলে শঙ্খ স্যারের বাবা আদি স্যারের মৃত্যু দেখানো হয়েছে, যাতে ধারাবাহিকের পর্দার পাশাপাশি অফ ক্যামেরাতেও রীতিমতো ভেঙে পড়েছিলেন মোহরের বাকি কলাকুশলীরাও।

Advertisement

Video

এই মুহূর্তে অন্য আরেকটি ধারাবাহিকে খরকুটোতে মা হয়েছেন গুনগুন। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এই খুশির খবরের মাঝেও বিষন্নতা ছড়িয়ে রয়েছে খরকুটোর সেটে। কারণ শুধুমাত্র ধারাবাহিকেই নয় সত্যি সত্যিই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন গুনগুনের ড্যাডি অর্থাৎ কৌশিক বসু। তবে সেই খবর এখনো পর্যন্ত জানেনা পর্দার গুনগুন। সে এখনো তার বাবার জন্য অপেক্ষা করে রয়েছে। তার শরীরের কথা চিন্তা করেই তাকে এখনো কেউ জানায়নি তার ড্যাডির চলে যাওয়ার খবর।

এখন মুখার্জ্জী পরিবারে খুশির আমেজ। গুনগুন মা হওয়ায় খুশি সকলেই। তবে পর্দায় কৌশিক বাবুর না থাকাটা অনুভব করছেন সকলেই। এই প্রসঙ্গে গুনগুনকে প্রশ্ন করা হলে তিনি জানান, তার পর্দার ড্যাডি উপস্থিত থাকলে আরো হইহই হত ধারাবাহিকের পর্দায়। অভিনেত্রী এও জানান, খুব মজার মানুষ ছিলেন তিনি, হইহই করে সময় কাটাতে পছন্দ করতেন অভিষেক চ্যাটার্জী। এমনকি ধারাবাহিকের পর্দায় তিনি মা হওয়ার পর তার স্বামী নীল ভট্টাচার্য মজা করে তাকে এও জিজ্ঞাসা করেছিলেন, মেয়ে হয়েছে না ছেলে! এমন সব কথাই অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সাথে। আগে ধারাবাহিকের পর্দায় কি ঘটতে চলেছে? তা দেখার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Back to top button