×
বলিউডবিনোদন

বলিউড অভিনেত্রীদের সৌন্দর্যের নিরিখে টেক্কা দেন বিবেক ওবেরয়ের বোন, রইল ছবি

বিবেক ওবেরয়ের বোন মেঘনা বিয়ে করেছেন মুম্বাইয়ের অমিত বামার সঙ্গে

Advertisement

গল্পগুজব এবং আলাপ-আলোচনার আড্ডাতে সর্বদা জায়গা করে নেয় বলিউড। ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। তাই তো ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই। এই বলে ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল তারকা হলেন বিবেক ওবেরয়। তাঁকে চেনেন না, এমন ভারতীয়র সংখ্যা হয়তো হাতেগোনা।

Advertisement

হিন্দি হিট সিনেমা “কোম্পানি” তে গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন বিবেক ওবেরয়। প্রথম সিনেমাতে সাফল্য পাবার পর কোনদিন ফিরে তাকাতে হয়নি তাকে। সিনেমার পাশাপাশি এই তারকার একাধিক নাটক প্রচুর প্রশংসা পেয়েছে সর্বদাই। এছাড়া বলিউডের বেশ কয়েকটি অ্যাডাল্ট কমেডি সিনেমাতে অসাধারণ অভিনয় করে লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। তবে আজকের এই প্রতিবেদন বিবেক ওবেরয়কে নিয়ে নয়। বরং আজকের প্রতিবেদনে বিবেক ওবেরয়ের বোনের সম্বন্ধে আপনাদের জানাবো।

Advertisement

বিবেক ওবেরয়ের বোন মেঘনা কিছুদিন আগে বিয়ে করেছেন মুম্বাইভিত্তিক ব্যবসায়ী অমিত বামার সঙ্গে। তবে সে বলিউড বা গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে কোন যোগাযোগ রাখেন না। আপাতত তিনি গৃহবধূ হিসেবে নিজের পরিবারের যত্ন নেন। লাইট-ক্যামেরা-অ্যাকশনের চাকচিক্য ছেড়ে সাধারণ জীবন যাপন করেন তিনি। তবে সৌন্দর্যের নিরিখে তিনি কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম যান না। সবরকম ফ্যাশনে তাকে অত্যন্ত সুন্দরী দেখতে লাগে। এমনকি অনেকেই দাবি করেন যে তাবড় তাবড় বলিউড অভিনেত্রী সৌন্দর্যের নিরিখে ক্লিন বোল্ড হয়ে যাবেন বিবেক ওবেরয়ের বোন মেঘনার সামনে।

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউড থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন বিবেক ওবেরয়। বর্তমানে কোনো সিনেমাতেই আর দেখা যায় না তাকে। তবে অভিনেতার বেশ কয়েকটি হিট সিনেমা সারাজীবন মনে রাখবে সিনেমাপ্রেমীরা। বিবেক ওবেরয়ের বেশ কয়েকটি হিট সিনেমার ছিল যুব, মাস্তি, সাথিয়া, ওমকারা ইত্যাদি।

Related Articles

Back to top button