×
বিনোদনবলিউড

স্ত্রী রাধিকার গালে ‘মিষ্টি’ চুমু খাচ্ছেন কেজিএফ সুপারস্টার যশ, ব্যাপক ভাইরাল ছবি

সুপারস্টার যশের স্ত্রীয়ের নাম রাধিকা পন্ডিত

Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অন্যান্য তারকারাও। কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার স্টারকাস্ট বেশ তারকাখচিত। সুপারস্টার যশের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রীনিধি শেঠি। কেজিএফ চ্যাপ্টার ১ এর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা। তাঁর বোল্ড স্টাইল ও এক্সপ্রেশন মন জয় করে নিয়েছেন সকলের। নিঃসন্দেহে এই সুপারস্টার অনেকের ক্রাশ হয়ে উঠেছেন। তবে আপনাদের জানিয়ে রাখি অভিনেতা যশ বিবাহিত।

Advertisement

সুপারস্টার যশের স্ত্রীয়ের নাম রাধিকা পন্ডিত। তিনি নিজেও একজন অভিনেত্রী। কাজের পাশাপাশি পারফেক্ট গৃহবধূর মত ঘর সামলান তিনি। রাধিকার ছবি দেখলে আপনার চোখ ছানাবড়া হয়ে যাবে, তা বলার অপেক্ষা রাখে না। দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও রাধিকার সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের সৌন্দর্য। তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন যা দেখে প্রেমে পড়ে যান ভক্তরা।

Advertisement

বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে এই জুটি চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। আসলে সম্প্রতি যশ এবং তার স্ত্রী রাধিকা পন্ডিতের কয়েকটি রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়াতে পাওয়া গিয়েছে যা দেখে রীতিমতো উচ্চসিত ভক্তরা। আপনিও হয়তো সেই ছবিগুলো দেখলে মিষ্টি প্রেমের আবহ অনুভব করতে পারবেন। ছবিগুলিতে এই জুটিকে যে অত্যন্ত সুন্দর লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। ইনস্টাগ্রামে যশের স্ত্রী রাধিকা সেই সমস্ত ছবিগুলি শেয়ার করেছিলেন। প্রথম ছবিতে দেখা গিয়েছে যশ এবং রাধিকা একে অপরকে জড়িয়ে ধরে আছেন। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে রাধিকা ক্যামেরার সামনে হাসছেন এবং যশ তাঁর দিকে আদুরে দৃষ্টিতে চেয়ে রয়েছ।

এছাড়াও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে যশ নিজের স্ত্রীয়ের গালে চুমু খাচ্ছেন। এই জুটির এমন রোমান্টিক ছবি দেখে রীতিমতো বিভোর হয়ে গিয়েছে গোটা নেটজনতা। ইতিমধ্যেই ভক্তরা ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছিল। অনেকে তো আবার দাবি করেছেন তাদের কাছে প্রিয় দম্পতি জুটি হল এই যশ ও রাধিকা। আপনিও যদি রমান্টিক কিউট ছবিগুলি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button