×
বলিউডবিনোদন

সাহসী হয়ে উঠলেন জয় ভানুশালীর স্ত্রী, এমন ভঙ্গিতে সোফায় শুয়ে পড়লেন, দেখুন ছবি

Advertisement

জয় ভানুশালী বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। বড়পর্দায় একাধিক হিট কাজ করেছেন তিনি। বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও একাধিক কাজ করেছেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি নিজের অবসর নিজের পরিবার অর্থাৎ স্ত্রী ও মেয়ের সাথে কাটাতে পছন্দ করেন অভিনেতা, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মেলে। নিজের মেয়ের সাথে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেতা, যা দেখতে পছন্দ করেন নেটনাগরিকরাও। সম্প্রতি অভিনেতার স্ত্রী মাহি ভিজ বোল্ড লুকে নজর টেনেছেন নেটিজেনদের।

Advertisement

উল্লেখ্য, মাহি পেশায় একজন অভিনেত্রী ছিলেন। তবে অভিনেতার সাথে বিয়ে হওয়ার পর থেকেই বিরতিতে রয়েছেন তিনি। নিজের মেয়ে ও পরিবারের সাথেই বেশিরভাগ সময়টা কাটাতে দেখা যায় তাকে। সম্প্রতি একেবারে লাস্যময়ী রূপে হাজির হয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে বেশ পছন্দ করেছেন নেটনাগরিকদের একাংশ। তবে বর্তমানে সচারচর নিজের মেয়ের সাথেই সোশ্যাল মিডিয়ার পাতায় বেশি দেখা দেন তিনি। তবে সম্প্রতি তার এই ছবিটি রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি মাহি নিজের ইনস্টাগ্রামের পাতায় যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে একটি কাউচের উপর শুয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। কালো স্লিভলেস পোশাকে দেখা মিলেছিল মাহির। একেবারে হট অবতারে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূতা তিনি। এই পোশাকের সাথে চোখে স্মোকি মেকাপ করেছিলেন, পরেছিলেন লাল লিপস্টিকও। চুলে কার্লিং করে উঁচু করে হস্টেল করেছিলেন তিনি। নিঃসন্দেহে বলা চলে এই পোশাকে তিনি রীতিমতো নজর টেনেছেন একাংশের। তারাও প্রশংসাও করেছেন মাহির।

উল্লেখ্য, মাহি সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ। তিনি থেকে থেকেই নিজেদের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের ভক্তদের সাথে। সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়, মাহির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button