বলিউডবিনোদন

Kangana Ranaut: করোনার তোয়াক্কা না করেই মাস্ক ছাড়াই গটগট করে এয়ারপোর্টে কঙ্গনা! ট্রোলড অভিনেত্রী

বলিউডের যদি কোনো বিতর্ক থাকে তাহলে সেই বিতর্কে নাম থাকবেন ক্যুইন অভিনেত্র কঙ্গনা রানাওয়াতের। কঙ্গনা আর কন্ট্রোভার্সি যেন কোনো পয়সার মুদ্রার এপিঠ ওপিঠ। কখনো বলিউডের নেপোটিজম তো কখনো বাংলার মুখ্যমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করতে ভোলেননা অভিনেত্রী। তবে এবারে মুখে মাস্ক না পড়ার জন্য ট্রোলড হলেন অভিনেত্রী।

কোভিড এখনো আমাদের জীবন থেকে বিদায় নেয়নি।বরং করোনার তৃতীয় ঢেউ চোখ রাঙাচ্ছে। এর মাঝেই নতুন বছরে পা রেখেছে বিশ্ববাসী। একদিকে ওমিক্রনের চিন্তা তো অন্যদিকে করোনায় আক্রান্তদের নিয়ে চিন্তার ভাঁজ ফেলছে চিকিৎসকদের কপালে। ক্রমবর্ধমান কোভিড আক্রান্তের সংখ‍্যা দেখে ইতিমধ‍্যেই স্কুল, কলেজ, প্রেক্ষাগৃহ বন্ধের সিদ্ধান্ত নিয়েছে দিল্লি প্রশাসন। মহারাষ্ট্রেও বহু ওমিক্রন আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। এমন অবস্থায় মাস্কহীন কঙ্গনা রানাওয়াতকে দেখে সমালোচনার ঢেউ উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে

আরো পড়ুন :  গান গেয়ে নেহা কক্করকে টেক্কা দিল এই কিশোরী, ভাইরাল ভিডিও

নতুন বছরের আগে শুক্রবার সকালেই মায়াপুরী ম
ছাড়েন কঙ্গনা। এদিন গোলাপি শাড়ি ব্লাউজে সেজে মুম্বই বিমানবন্দরে ঢুকতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা কঙ্গনা সুন্দর করে সেজেছেন অথচ এই করোনা মরশুমে তার মুখে কোনো মাস্ক দেখা যায়নি। এমনকি ক‍্যামেরার জন‍্য পোজ না দিলেও মিষ্টি হাসি উপহার দিয়েছেন অভিনেত্রী। অবশ্য তিনি এই মুহূর্তে মুম্বই ছেড়ে কোথায় গিয়েছেন তা জানা যায়নি।

আরো পড়ুন :  Puja Hegde: মালদ্বীপে সময় কাটাচ্ছেন পূজা হেগড়ে, দামী বিকিনিতে সেজেছেন অভিনেত্রী

ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই নেটিজেনরা কটাক্ষের তীরে নানাভাবে বিদ্ধ করেছেন কঙ্গনাকে। অনেকের মতে করোনার এই বাড়বাড়ন্তের মধ‍্যে এভাবে মাস্ক না পরে এইভাবে ঘুরে কোন বুদ্ধিমানের কাজ করছেন কঙ্গনা! একজন প্রশ্ন করেছেন, সেলিব্রেটি বলে কি সব নিয়মের উর্দ্ধে? মাস্ক না পরলেও চলে তাঁর? আরেকজনের দাবি, কঙ্গনার কাছে কৈফিয়ত কেন চাওয়া হল না তাঁর মাস্ক কোথায়? উল্লেখ‍্য, বলিউডে ফের নতুন করে করোনার শিকার হচ্ছেন সেলেবরা। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান, অমৃতা অরোরা, মাহিপ কাপুর, শানায়া কাপুর, অর্জুন কাপুর, বোন অংশুলা কাপুর, রিয়া কাপুর এবং তাঁর স্বামী করন বুলানি।

Related Articles

Back to top button