বলিউডবিনোদন

Nora Fatehi: সাদা ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শরীরী বিভঙ্গে নেটদুনিয়ায় আগুন ধরালেন নোরা

বলিউডে এই মেয়েকে ‘সাকি গার্ল’ বলতে বেশি পছন্দ করেন দর্শকরা। ইনি আর কেউ নন, হলেন নোরা ফাতেহি। নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেছিলেন। এই আরবী কন্যা চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি হয়নি।

‘টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়।সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা। স্ট্রিট ডান্সারে নোরার নাচ আর অভিনয় দুই প্রশংসা পেয়েছিল।

এখন বলিউডের সাফল্য কোরিওগ্রাফার অভিনেত্রী। প্রসঙ্গত, নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। বর্তমানে বেশির ভাগ হিন্দি ছবিতেই নোরা কোরিওগ্রাফি করেন। শ্রদ্ধা কাপুর থেকে আলিয়া ভাট সকলের জন্যই কোরিওগ্রাফি করেছেন সুন্দরী নোরা। এছাড়াও নোরা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও বা কখনো নাচের ভিডিও শেয়ার করেন তিনি।

তবে এবারে বোল্ড ছবিতে তাক লাগালেন অভিনেত্রী। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে খোলামেলা পোশাকে ছব শেয়ার করলেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পরনে সাদা কাট-আউট ড্রেস। পোশাকর উপরের অংশে ব্রালেট, নেকলাইন টপ। আর নিচে হাঁটু চেরা মিডি স্কার্ট। পোশাকের উপর ও নিচের অংশটি একটা সোনালি রিং দিয়ে জোড়া রয়েছে। আর খোলা চুল আর নিউড মেক আপ, স্পষ্ট বক্ষ বিভাজিকা। শরীরি বিভঙ্গে ফের একবার নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা ফাতেহি। এই ছবি দেখে হু হু করে নেটিজেনরা লাইক দিলেন। নিমেষে  ভাইরাল নোরার এই ছবি।

 

 

Related Articles

Back to top button