টলিউডবিনোদন

Ditipriya-Saurav: এবারের মিশন ‘রুদ্রবীণার অভিশাপ’! বিক্রম-রূপসার দলে নাম লেখালেন দিতিপ্রিয়া- সৌরভ!

রানি মা-র খোলস ছেড়ে মাস দুয়েক আগেই বেরিয়ে এসেছেন দিতিপ্রিয়া রায়। ‘করুণাময়ী রাণী রাসমণি’তে রানি মার প্রয়াণ হলেও এখনই অভিনয় থেকে কিছুদিনের ব্রেক নেননি দিতিপ্রিয়া। বালিকা বয়স থেকে টানা ৪ বছর বয়সী রাণী রাসমণির চরিত্রে অভিনয় করে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়েছেন। এবার বড় পর্দায় কাজ করার পালা। ইতিমধ্যে পরিচালক পাভেলের সাথে কাজ করা শুরু করে দিয়েছিলেন। এবার ওয়েব দুনিয়াতে পা রাখলেন দিতিপ্রিয়া।

অনেকদিন ধরেই অভিনেত্রীর ছোট পর্দায় কাজ শেষের পর তাঁকে কোথায় দেখা যাবে তা নিয়ে উৎসাহ ছিল দর্শকদের মধ্যে। শোনা গিয়েছিল ‘হইচই’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র ৩ নম্বর সিজনে দেখা যাবে তাঁকে। তবে শুক্রবার ‘হইচই সিজন ৪ ‘ র পর ৫ নম্বর সিজনে জানা গেল জনপ্রিয় জুটি আলাপ-শ্রুতি অর্থাৎ বিক্রম ও রূপসাকে নিয়েই আসছে নতুন ওয়েব সিরিজ। যাতে যোগ হচ্ছে টলিপাড়ার আরো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

এই তৃতীয় পর্বের নাম ‘রুদ্রবীণার অভিশাপ’। এটিও একটি মিউজিক্যাল থ্রিলার। এবারেও বাদ্যযন্ত্রের নামানুসারে ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে। তবে এখন আর বিক্রম-রূপসা একা থাকছেনা তাঁদের সঙ্গ দিতে আসছে নাদের ও সাজ। অর্থাৎ সৌরভ দাস ও দিতিপ্রিয়া রায়। ‘রুদ্রবীণার অভিশাপ’ দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক হতে চলেছে দিতিপ্রিয়ার। আর দিতিপ্রিয়ার সাথে প্রথম কাজ করছে মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস।

ওয়েব দুনিয়ার জনপ্রিয় অভিনেতা হল সৌরভ। ‘মন্টু পাইলট’, ‘চরিত্রহীন’ এর মতো একাধিক ওয়েব সিরিজে তাঁর দেখা মিলেছে। এই ছবির চিত্রনাট্য অনুযায়ী বিক্রম, রূপসা, সৌরভ আর দিতিপ্রিয়া মিলে খুঁজে বের করবে এক অভিশপ্ত অতীতকে। আর এই জার্নিতে একে-অপরের ব্যাপারে জানতে পারবে একের পর এক অজানা তথ্য। আর এতেই চারজনের সম্পর্কের সমীকরণ পরিবর্তন হবে। 

উল্লেখ্য, বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায় অভিনীত ‘তানসেনের তানপুরা’ ছিল সাত সুরের মেলবন্ধনে রহস্যময় মোড়া এক গল্প। ২০১৯ সালের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসিরিজ ছিল এটি। এরপর দর্শকদের কাছে আবেদনেই ফিরিয়ে আনা হয় ‘তানসেনের তানপুরা’ র দ্বিতীয় পর্বও। এবার আর আর তৃতীয় সিজন নয় বরং এক্কেবারে নাম বদলে নতুন ‘রহস্য’ নিয়ে আসছে দর্শকের জন্য। আর অবশ্যই থাকছে নানান রকম ট্যুইস্ট। দিতিপ্রিয়াকে দেখা যাবে সাজ চরিত্রে এবং সৌরভ অভিনয় করবেন নাদেরের ভূমিকায়। আর আলাপ শ্রুতি জুটি তো আছেই। তবে এই ওয়েব সিরিজটি কবে মুক্তি পাবে সেটাও বর্তমানে রহস্যই রাখা হয়েছে। তবে দিতিপ্রিয়ার নতুন সফরে তাঁর অনুগামীরা অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button