ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Jio নিয়ে এলো সবথেকে সস্তা প্ল্যান, ৭৫ টাকায় ১১ মাসের জন্য সব সুবিধা

এই প্ল্যান তাদের জন্যই যারা ২টি সিম ব্যবহার করেন

×
Advertisement

রিলায়েন্স জিও কোম্পানিটি বহু বছর ধরে ভারতের সবথেকে বড় টেলিকম কোম্পানি হয়ে রয়েছে। এই কোম্পানিটি তার সস্তা বার্ষিক পরিকল্পনার জন্য ব্যাপকভাবে পরিচিত। Jio-এর এমন একটি সস্তা প্ল্যান রয়েছে যার বৈধতা প্রায় ১১ মাস। Jio-এর এই প্ল্যানটির মূল্য ৮৯৫ টাকা এবং এই প্ল্যানে গ্রাহকরা ৩৩৬ দিনের বৈধতা পাচ্ছেন। এটাই কিন্তু জিওর সবথেকে সস্তা প্ল্যান যেটি সবথেকে বেশি বৈধতা প্রদান করে থাকে।

Advertisements
Advertisement

Jio ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যান

Advertisements

Jio-এর ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যানটি ৩৩৬ দিনের বৈধতা দিয়ে থাকে। আমরা যদি ২৮ দিনের রিচার্জ সাইকেলের সঙ্গে তুলনা করি, তাহলে এতে ১২টি সাইকেল পাওয়া যায় এবং যদি আমরা ৩০ দিনের প্ল্যান দেখি, তাহলে ১১ মাসেরও বেশি মেয়াদ পাওয়া যায়। এই প্ল্যানে গ্রাহকরা ২৪ জিবি ডাটা পেয়ে যাচ্ছেন। এতে ২৮ দিনের জন্য প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং বেনিফিট পেয়ে যাচ্ছেন। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বিনামূল্যে ৫০টি SMS সুবিধা প্রদান করে। সামগ্রিকভাবে, এই প্ল্যানটি আপনার বাজেটের জন্য বেশ সস্তা।

Advertisements
Advertisement

মাসিক খরচ প্রায় ৮১ টাকা

২৮ দিনের রিচার্জ সাইকেলের সঙ্গে তুলনা করা হলে আপনার প্রতি ২৮ দিনের জন্য খরচ হবে মাত্র ৭৫ টাকা। অন্যদিকে, যদি ৩০ দিনের হিসাবে এই প্ল্যানের তুলনা করা হয় তাহলে প্রতি ৩০ দিনে এই প্ল্যানের খরচ হবে মাত্র ৮১ টাকা। অর্থাৎ, বলতে গেলে, এই প্ল্যানটি এমন ব্যবহারকারীদের জন্য যারা কম দামে দীর্ঘ মেয়াদ চান। এই প্ল্যানগুলি সেই সমস্ত গ্রাহকদের জন্য উপকারী যাদের ২টি সিম রয়েছে। সেই সিমে এই প্ল্যান রিচার্জ করলে সারা বছর সস্তায় সমস্ত সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানটি কম বাজেটে আপনাকে অনেক বেশি সুবিধা দিচ্ছে। আপনি এটি জিও অ্যাপ বা Paytm থেকে কিনতে পারেন।

Related Articles

Back to top button