টলিউডবিনোদন

ভাঙতে চলেছে জিতু-নবনীতার সম্পর্ক? মুখ খুললেন অভিনেতা জিতু

Advertisement

সম্প্রতি অভিনেতা জিতু কমল একটি মজাদার ভিডিও শেয়ার করলেন ইন্সটাগ্রামে। এই ভিডিওটির বিষয় হলো ‘ব্রেক-আপ’। জিতু এই ভিডিওটি পোস্ট করে বলেছেন, যারা টাইমপাসের জন্য প্রেম করে, তাদের ব্রেক-আপ হয়, কিন্তু সত্যিকারের ভালোবাসায় কখনো ব্রেক-আপ হয় না। দুই বছর আগে জিতু কমলের সাথে অভিনেত্রী নবনীতার বিয়ে হয়েছে। তাঁদের সম্পর্কের রসায়ন সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট চর্চার বিষয় হয়ে উঠেছে। জিতু কমলের এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে টলিটাউনের সবচেয়ে বড় খবর হল শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য ভাঙন। জিতু কমল এই বিষয়টিকে পরোক্ষভাবে তাঁর ভিডিওতে নিয়ে এসেছেন। সম্প্রতি শ্রাবন্তী ও রোশন আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। ইন্সটাগ্রামে তাঁরা দুজনে দুজনকে আনফলো করে দিয়েছেন। এমনকি নিজেদের পার্সোনাল প্রোফাইল থেকে একে অপরের সমস্ত ভিডিও ও ফটো ডিলিট করে দিয়েছেন রোশন ও শ্রাবন্তী। তবে নিজের অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন শ্রাবন্তী। রোশন ও শ্রাবন্তীর বিয়ের মাত্র এক বছর বয়স হয়েছে। এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে।

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’-তে সুকুমারের চরিত্রে অভিনয় করছিলেন জিতু কমল। কিন্তু মার্চ মাসে সিরিয়ালটি শেষ হয়ে যায়। এই মুহূর্তে জিতুর হাতে বেশ কিছু ওয়েব সিরিজের কাজ রয়েছে। জিতু শক্তিশালী অভিনয়শৈলী দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। জিতু কমলের স্ত্রী নবনীতা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ -এ মা তারার ভূমিকায় অভিনয় করছেন। মা তারার চরিত্রে নবনীতার অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়েছে।

 

View this post on Instagram

 

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

Tags

Related Articles

Back to top button