টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Jeet-Koel: ডান্স বাংলা ডান্সের মঞ্চ জুড়ে জিকোর ‘১০০% লাভ’,নস্টালজিয়ায় ভাসলেন অনুগামী

বাংলা সিনেমার অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছেন এই তারকা জুটি।২০০৩ সালে নাটের গুরু সিনেমা দিয়ে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি শুরু হয়। এই জুটি অভিনীত শেষ ছবি হল ‘শেষ থেকে শুরু’। এরা যেমন অনস্ক্রিন ১০০% প্রেমিক প্রেমিকা তেমনি বাস্তবে খুব ভালো বন্ধু। কাজের পাশাপাশি দুজনে বন্ধু হিসেবে সবসময় একে অপরের পাশে থেকেছেন।

অনেক দিন পর দুই বন্ধুর রিইউনিয়ন হল। নেপথ্যে দায়ী জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্স। যেখানে একসাথে আছে জিকো সেখানে রিলে ‘ইটস ওনলি পেয়ার’ গানে একসঙ্গে নাচতে দেখা যাবে। দর্শকের চাহিদাতে তাই হয়। আগামী ২১ আর ২২ শে আগস্ট জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক মুড যেন ছড়িয়ে পড়বে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। এই দুদিন কোয়েল বিশেষ অতিথি হিসাবে শোয়ে এলেও জিৎ রয়েছেন বিচারকের আসনে। এছাড়াও রয়েছেন গোবিন্দা ও শুভশ্রী গাঙ্গুলী ।

এই দিন মঞ্চে বেজেছে জিৎ কোয়েল অভিনীত সুপারহিট ‘১০০% লাভ’ ছবির টাইটেল ট্র্যাক। এদের নাচ দেখে নেটিজেন থেকে শুভশ্রী আর গোবিন্দা সহ বাকিরাও প্রশংসায় ভরিয়ে দেন। এদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার মতো। এই দিন প্রিয় কোয়েলকে লাল ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে সেজে রেড হট হয়ে ডান্স বাংলা ডান্সের মঞ্চে কবীরের ‘সুপার সেক্সি মাম্মা’। কখনো প্রতিযোগীদের সাথে তো কখনো জিৎ শুভশ্রীর সাথে নেচে উঠেছেন অভিনেত্রী।

এই দুদিন গোটা ডান্স ফ্লোর জুড়ে ছিল শুধু প্রেমের মেজাজ। আর সেই প্রেম সাগরে ডুব দিলেন জিৎ-কোয়েল সহ দর্শকেরা। শো-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গেও খুনসুটিতে দেখা গিয়েছে কোয়েলকে। কখনও আবার প্রতিযোগিদের উৎসাহিত করলেন তো কখনো এরা নেচে উঠলেন। সবটা উঠে এল এই সিনেমার শ্যুটিং সেটের নেপথ্যের ঝলকে। এখন এটাই দেখার জিৎ কোয়েলের রিইউনিয়ন কি স্টার জলসার ড্যান্স ড্যান্স জুনিয়ারের গ্র‍্যান্ড ফিনালেকে টক্কর দিতে পারবে? তা টিআরপি তালিকা দেখলে জানা যাবে।

Related Articles

Back to top button