×
বিনোদনবলিউড

কালো শর্ট ড্রেসে জাহ্নবী কাপুরের বোল্ড ফটোশুট, ঘুম উড়ল ভক্তদের

Advertisement

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর বর্তমানে বলিউডের উঠতি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি খুব অল্পসময়ের মধ্যেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। শ্রীদেবী কন্যা কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সম্প্রতি আবারও মিডিয়ার আলোয় জাহ্নবী। নিজের পোশাককে কেন্দ্র করেই আবারো চর্চায় তিনি।

Advertisement

সম্প্রতি বোল্ড ফটোশুটে দেখা মিলেছে জাহ্নবী কাপুরের। অভিনয়ের পাশাপাশি থেকে থেকেই এমন ধরনের বোল্ড ফটোশুট করে থাকেন তিনি। সেই ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই মেলে। তবে সম্প্রতি অভিনেত্রীর রূপ দেখে রীতিমতো ঘুম উড়েছে তার একাধিক পুরুষ ভক্তদের। অভিনেত্রীর চোখের চাহনি নজর টেনেছে সকলের।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি কিংবা ভিডিও প্রায়ই শেয়ার করে নেন অভিনেত্রী, যা নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগে না। সম্প্রতি জাহ্নবী কাপুর নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন নিজের বেশ কয়েকটি বোল্ড ফটোশুটের ছবি, যাতে তার চোখে আবেদনের ছোঁয়া স্পষ্ট।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে কালো স্লিভলেস শর্ট ড্রেসে পোজ দিতে দেখা গিয়েছে। কখনো কাউচে, আবার কখনো আয়নার সামনে বসে পোজ দিয়েছেন তিনি। হালকা অন্ধকার ঘরে তার চোখে-মুখে রোদের ঝলক ছিল স্পষ্ট। একেবারে নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। চোখে ছিলো স্মোকি মেকাপ। পাশাপাশি তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। বলাই বাহুল্য, সম্প্রতি অভিনেত্রীর এই লুকেই ক্যামেরার সামনে এসেছিলেন, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে। তার রূপের প্রশংসা করেছেন তার অগণিত ভক্তরা। ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে। উল্লেখ্য, অভিনেত্রীকে ‘বাওয়াল’, ‘গুডলাক জেরি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘দোস্তানা ২’এর মত আসন্ন ছবিতে দেখা যাবে।

Related Articles

Back to top button