×
বলিউডবিনোদন

ব্রেস্ট ক্যানসারের সার্জারির আগে হাসপাতালে উদ্দাম নাচ এই অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিমুহূর্তে কিছু না কিছু ভাইরাল হচ্ছে। সেইসমস্ত ভাইরাল কনটেন্টগুলির মধ্যে এমন কিছু ভিডিও কিংবা ছবি ভাইরাল হতে দেখা যায়, যা রীতিমতো আমাদের মনে দাগ কেটে যায়। মনে থেকে যায় অনেকদিন। সম্প্রতি নেটমাধ্যমে নেটজনতার মন কেড়েছে তেমনই একটি ভিডিও।

Advertisement

ক্যান্সার শব্দটা শুনলেই আমাদের বেশিরভাগের বুক কেঁপে ওঠে। কারণ এই রোগ তিলে তিলে শেষ করে দেয় একটা সুস্থ-সবল মানুষকে। এই রোগে আক্রান্ত হলে খুব কম মানুষই থাকেন যারা এই রোগকে জয় করে ফিরে আসতে পারেন। তবে এমন বহু মানুষ রয়েছেন যারা শেষপর্যন্ত জয় করতে পারেন না এই রোগকে। শেষপর্যন্ত ফিরে আসতে পারেন না সুস্থ হয়ে। এক্ষেত্রে যেকোনো মানুষের মনের জোর থাকাটা ভীষণভাবে প্রয়োজনীয়, নাহলে শরীর আরো ভেঙে যায়। তবে সম্প্রতি এক যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তার মনের জোরের বাহবা দিচ্ছেন সকলেই।

ছবি মিত্তাল হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। একাধিক চ্যানেলে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে সম্প্রতি জানা গিয়েছে, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তিনি। আর তার জন্যই একটি সার্জারি হয়েছে অভিনেত্রীর। হাসপাতালে সার্জারির আগে ডাক্তার অভিনেত্রীকে হালকা মেজাজে থাকতে বলেছিলেন। চিন্তা কমানোর জন্য হাসপাতালের রুমেই ইনস্টারিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। যা তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়।

Advertisement

এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই, তা রীতিমত ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের সকলের মাঝে। এমন কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও অভিনেত্রীর মনের জোরের বাহবা দিয়েছেন অধিকাংশ নেটজনতা। এমন মনের জোর খুব কম মানুষেরই থাকে বলে মনে করছেন নেটিজেনরা। সম্প্রতি অভিনেত্রীর এই ভিডিও দেখে উদ্বুদ্ধ হয়েছেন অনেকেই। উল্লেখ্য, সার্জারি ভালোভাবেই সম্পূর্ণ হয়েছে। এই মুহূর্তে সুস্থ রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবি শেয়ার করে নিজেই তার অনুরাগীদের নিজের ভালো থাকার কথা ইতিমধ্যেই জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button