×
বিনোদনবলিউড

নিতা আম্বানির থেকেও সুন্দরী তার পুত্রবধু রাধিকা, দেখে নিন ছবি

আম্বানি পরিবারের মতো তিনিও দামি জিনিস ব্যবহার করার শখ রাখেন

Advertisement

মুকেশ আম্বানির পত্নী নিতা আম্বানিকে এই মুহূর্তে নতুন করে চিনিয়ে দেওয়ার প্রয়োজন পড়ে না। ভারতের সবথেকে ধনী ব্যবসায়ীর পত্নী হওয়ার পাশাপাশি তিনি কিন্তু আইপিএলে সবথেকে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিনও বটে। এছাড়াও আরো কিছু কোম্পানির সঙ্গে তিনি প্রধান হিসেবে জড়িত রয়েছেন। এই মুহূর্তে নিতা আম্বানি ভারতের সবথেকে বড় মহিলা ব্যবসায়ীদের মধ্যে একজন হয়ে উঠেছেন। তবে আজকে তার ব্যাপারে কথা নয়, বরং কথা হবে নীতা আম্বানির হবু বউমার ব্যাপারে। নীতা আম্বানির এই হবু বউ মা কিন্তু বিলাসবহুল জীবনযাপনের ক্ষেত্রে তার থেকেও একধাপ উপরে চলেন। চলুন জেনে নেওয়া যাক কে তার এই বৌমা এবং তিনি কিরকম জীবনযাপন করতে পছন্দ করেন।

Advertisement

নিতা আম্বানি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছেন তার হবু বউমাকে নিয়ে। আসলে তার এই হবু বউ মা হলেন অনন্ত আম্বানির প্রেমিকা। তার নাম হলো রাধিকা এবং তিনি বিগত বেশ কয়েক বছর ধরে অনন্ত আম্বানির সঙ্গে সম্পর্কে রয়েছেন। আনন্ত আম্বানি এবং রাধিকা দুজন একে অপরকে অত্যন্ত ভালোবাসেন এবং খুব শীঘ্রই তারা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে শোনা গিয়েছে। আম্বানি পরিবারের মহিলাদের মতোই রাধিকা নিজেও বেশ দামি জিনিসের শখ রাখেন। তিনি বিলাসবহুল ভাবে জীবন যাপন করতে পছন্দ করে থাকেন।

Advertisement

শোনা যাচ্ছে খুব শীঘ্রই রাধিকা মার্চেন্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অনন্ত আম্বানি। খুব শীঘ্রই নিতা আম্বানি নতুন বউকে ঘরে নিয়ে আসতে চলেছেন। তার ব্যাপারে ইতিমধ্যেই বেশ কিছু কথা সামনে আসতে শুরু করেছে। রাধিকা কে এবং তিনি কোন পরিবারের মেয়ে এইসব নিয়ে এখনো পর্যন্ত খুব একটা তথ্য না জানা গেলেও, শোনা যাচ্ছে তিনিও নাকি আম্বানি পরিবারের মতো দামি জিনিস ব্যবহার করার শখ রাখেন।

কিছুদিন আগে একটি পার্স নিয়ে তার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে হয়ে উঠেছিল তুমুল ভাইরাল। তারপর থেকেই রাধিকা সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং রয়েছেন। ইতিমধ্যেই তাকে নিয়ে নানাবিধ জায়গায় চর্চা শুরু হয়ে গেছে। আর চর্চা হবেনাই বা কেন, তিনি আম্বানি পরিবারের পুত্রবধূ হতে চলেছেন বলে কথা!

Related Articles

Back to top button