নিউজ

আবারো মাঠে ফিরছেন ইরফান পাঠান, খেলবেন টি-২০ ম্যাচ

ক্রিকেট না খেলে আর থাকতে পারলেন না ভারতের জনপ্রিয় বাঁহাতি ফাস্ট বোলার ইরফান পাঠান। আবারো টি-টোয়েন্টির মাঠে হাত ঘোরাতে দেখা যাবে তাকে। লকডাউন এর আগে রোড সেফটি সিরিজে তাকে শেষবারের মতো খেলতে দেখা গিয়েছিল। তারপর থেকে ক্রিকেট কমেন্টারি করতে দেখা যায় তাকে বহুবার। এবছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে হিন্দি কমেন্টেটর হিসেবে তিনি নজর কেড়েছেন। তবে আবারও থেকে দেখা যাবে ক্রিকেটের মাঠে।

লংকা প্রিমিয়ার লিগে বহুদিন পরে তিনি আবার কাম ব্যাক করতে চলেছেন। শ্রীলংকার ক্লাব ক্যানডি টাস্কর্স এর হয়ে তিনি খেলবেন বলে জানা গিয়েছে। এই দলে তার সহ খেলোয়াড় হিসেবে থাকবেন টি-টোয়েন্টির ইউনিভার্সাল বস ক্রিস গেইল। এছাড়াও থাকছেন কুশল পেরেরা এবং কুশল মেন্ডিস। সব মিলিয়ে লঙ্কা প্রিমিয়ার লিগে ক্যান্ডি টাসকর্স ভালো প্রদর্শন করবে বলেই মতামত ক্রিকেট বিশেষজ্ঞদের।

আগামী ২৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ। এবং এই খেলা চলবে আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত। এই টি-টোয়েন্টি লিগে মুখোমুখি প্রতিদ্বন্দ্বিতা করবে ৫টি ক্লাব। এই ক্লাবের মধ্যে রয়েছে – কলম্বো কিংস, ডাম্বুলা হকস, গল্লে গ্ল্যাডিয়েটরস, জাফনা স্টলিয়নস, এবং ক্যান্ডি টাস্কর্স। সর্বমোট ২৩টি ম্যাচ খেলা হবে এই প্রিমিয়ার লিগে। এটি একটি রাউন্ড রবিন এবং নকআউট টুর্নামেন্ট হতে চলেছে আইপিএল এর মতই।

প্রসঙ্গত, ১২০টি ওয়ানডে ইন্টারন্যাশনাল, ২৯টি টেস্ট ম্যাচ এবং ২৪টি টি-টোয়েন্টি খেলার পরে অবসর ঘোষণা করেছিলেন ইরফান পাঠান। তাকে শেষবারের জন্য দেখা গিয়েছিল ২০১২ সালে ২ অক্টোবর সাউথ আফ্রিকার বিরুদ্ধে খেলতে। তারপর থেকে ক্রিকেটের তিনটি ফরম্যাট থেকে অবসর নিয়ে নেন ভারতের এই তারকা জোরে বোলার। তবে, আবারো প্রায় ৮ বছর পরে মাঠে ফিরছেন ইরফান। তাকে আবারও জার্সি গায়ে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ইরফান এর অনুগামীরা।

Related Articles

Back to top button