বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Rajkummar-Patralekhaa: হাঁটু মুড়ে বসে মনের মানুষকে আংটি পরালেন রাজকুমার, রইলো হবু বর-কনের ‘পারফেক্ট’ ডান্স

ফের বলিউডে বিয়ের সানাই বেজেছে৷ বিয়ের ফুল ফুটেছে সিটি লাইটস’ খ্যাত অভিনেতা রাজকুমার রাও। এই সিনেমার কোস্টার অভিনেত্রী পত্রলেখার সাথে নিজের বাকি জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বলিউড খ্যাত অভিনেতা। এই সিনেমাতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। সেই থেকে দুজনেত বন্ধুত্বের শুরু। এবার রিণতি পেতে চলেছে রাজকুমার রাও এবং পত্রলেখার ১০ বছরের প্রেম সম্পর্ক। শনিবার ধুমধাম করে বাগদান সারলেন দুজনে।

মাঝে বলিউডে গুঞ্জন রটেছিল ১০ নভেম্বর চণ্ডীগড়ে বিয়ে করছেন দুজনে, কিন্তু তেমনটা হয়নি। পরিবর্তে ১৩ নভেম্বর বেশ জাঁকজমক করে এনগেজমেন্ট সারলেন তাঁরা। জুটির প্রে-ওয়েডিং পার্টির ছবি আর ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  এই এনগেজমেন্টের অভিনেতার স্লিট লং গাউন, অফ শোল্ডার গাউনে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। রাজকুমারও হবু স্ত্রীর সঙ্গে ম্যাচিং করে পরেছিলেন সাদা কুর্তা-পাজামা। সঙ্গে সাদা স্নিকার্স।

এদিন হবু বর-কনের প্রেমেমাখা ভিডিয়োয় সরগরম ছিল নেট ইউজারদের ফেসবুক-ইনস্টাগ্রাম। শনিবার রাত থেকে নেট দুনিয়া খুললেই রাজকুমার রাও ও পত্রলেখার এনগেজমেন্টের সময় প্রোপোজের এই ভিডিও নজর কেড়েছে নেটিজেনের। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, এদিন হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা গেল রাজকুমারকে। তবে পরের মুহূর্তটি আরও চমকে দিল পত্রলেখা। এদিন প্রেমিকের জন্য স্লিট গাউন পরেই হাঁটু মুড়ে বসে পরলেন তিনিও। মনের মানুষকে প্রশ্ন করলেন, ‘রাজকুমার তুমি কি আমাকে বিয়ে করবে?’

সাথে সাথে রাজকুমার হাসিমুখে হ্যাঁ বললেন। সঙ্গে সঙ্গে পত্রলেখাও তাঁর হাতে আংটি পরিয়ে দেন, এরপর রাজকুমারও প্রেমিকার হাতে আংটি পরিয়ে দেন। এদিন বলিউডের সেলিব্রেটি কাপল বুঝিয়ে দিলেন তাঁদের সম্পর্কটা আসলে সমানে সামনের, এমনই ভাবেই বরাবর পরস্পরকে মর্যাদা দেন তাঁরা। তাই তো জীবনের সব চড়াই-উতরাই হাসিমুখে লড়াই করেছেন দুজনে। আংটি বদল শেষে দুজনে মেতে উঠলেন রোম্যান্টিক ডান্সে। ইডি শেরানের ‘পারফেক্ট’ গানে নাচতে দেখা গেল এই কপোত কপোতীকে। শোনা যাচ্ছে,রবিবার তাঁদের মূল বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা র। বলিউডেরও একাধিক স্টারকে দেখা যাবে এই অনুষ্ঠানে। তবে বাগদানের এই ভিডিও বেশ ভালোই ভাইরাল নেটদুনিয়াতে।

Related Articles

Back to top button