টলিউডবিনোদন

Nusrat-Yash: ‘নিজের ভুলে তোমাকে পেলে ক্ষমা করব নিজেকে’, যশকে ট্যাগ করে নতুন পোস্ট ঈশান মাম্মার

২০২১ সালটা অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের জন্য খুব স্পেশ্যাল। কারণ বছরের প্রথম থেকে এক্কেবারে নতুন জীবন শুরু করেছেন নুসরত। আগস্টের শেষে ছেলের মা হয়েছেন, অন্যদিকে নিজের সন্তানের পিতৃপরিচয় না জানিয়ে জন্ম দিয়েছেন। অবশ্য এখন ঈশানের বাবা কে তা সকলেই জেনে গিয়েছে। অন্যদিকে নিখিলের সাথে নিজের বিয়েকে সহবাসের নাম দিয়েছেন আর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নিজের ঘনিষ্ঠতার কথা প্রকাশ এনেছেন। আর যশকে প্রকাশ্যে নিজের স্বামী বলে স্বীকৃতি দিয়েছেন। এখন ছেলে আর যশকে নিয়ে বেশ আনন্দেই দিন কাটছে নায়িকার।

এই অভিনেত্রীকে নিয়ে যত না বিতর্ক হয়, তার থেকে বেশি বিতর্ক বোধহয় তিনি নিজেই তৈরি করেন। সম্প্রতি রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন অভিনেত্রী। আবার সেই স্টোরি নিজের স্টোরিতে শেয়ার করেছেন যশ! তবে, সেটা কোনও ছবি নয়, একটা কোট। আর এই কোটের নানা রকম অর্থ বের করা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নেটিজেনরা। সেই কোটের লেখা অনুসারে, তিনি জীবনে এনেক ভুল করেছেন। কিন্তু এই একটা ভুলের জন্যও যদি তিনি তাঁর প্রিয়তমকে পেয়ে থাকেন, তবে তিনি নিজেকে ক্ষমা করতে রাজি। এখানে প্রিয়তম বলতে হয়তো যশকে বোঝাচ্ছেন। শুধু তাই নয় ‘হাজবেন্ড’ যশকে ডেডিকেট ও করেছেন । আর এই কোট সোশ্যাল মিডিয়ায় যশ ও শেয়ার করে যশ সকলকে বুঝিয়ে দিলেন যাঁরা তাঁর আর যশের সম্পর্ক নিয়ে কাঁটাছেড়া করেন তারা ভুল।

এই আগস্ট মাসে প্রথম পুত্র সন্তানের জন্ম দেন। যশ আর নুসরত মিলে ছেলের নাম রাখেন ঈশান। ছেলের বয়স সবে আড়াই মাস। কিন্তু ছেলের এক মাস হওয়ার আগে পুরোদমে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। এমনকি ঈশানকে দিন কয়েকের জন্য কলকাতায় রেখে কাশ্মীরে স্বামীর সাথে শ্যুটিংয়েও গিয়েছিলেন নুসরত। ঈশানের প্রসবের দু-সপ্তাহের স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত। যা দেখে হতভম্ব হয়েছিল সকলেই। এমনিতে নুসরত মা হওয়ার পর তাঁর খুব বেশি বেবি ফ্যাট গায়ে লাগেনি। তবে নিজেকে আগের মতোই তন্বী আর ফিট রাখতে কোনও খামতি রাখছেন না নুসরত। চিকিৎসকদের পরামর্শ মেনেই পুরোপুরি শরীরচর্চা আর জিম করছেন। কলকাতায় এই মুহূর্তে কালী কলকাত্তেওয়ালী সিনেমার শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত আছেন। এসবেরই মাঝে রেডিও শো হোস্ট হিসেবেও দেখা যাবে নুসরতকে ইশক এফএমে। এই মুহূর্তে ছেলে আর অভিনয়ের কাজ নিয়ে বেজায় ব্যস্ত নতুন মাম্মা।

Related Articles

Back to top button