ক্রিকেটখেলানিউজ

কীভাবে ব্যাটের যত্ন করেন বিরাট? দেখুন ভিডিও

দুবাই: ভারত অধিনায়ক বিরাট কোহলি বর্তমাননে বিশ্ব ক্রিকেটের সেরা ব্যাটসম্যান। এটাও জানা যে, তিনি অন্যদের থেকে একটু হলেও আলাদা। তা তিনি নিজেই আবার প্রমাণ করল সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন একটা ব্যাটসম্যানের কাছে তার সব থেকে বড় সম্পদ হল তার ব্যাট। যেমন সাধারণ মানুষের কাছে টাকা-পয়সা, হিরে, মুক্ত, জহরত দরকার এবং বড় সম্পদ তেমনি একটা ব্যাটসম্যানের কাছে এই ব্যাট। এই সম্পদগুলো ছাড়াও তার ব্যাট হল মূল সম্পদ বিরাট কোহলির কাছে।

যেমন বিতর্ক ও সমালোচনার দূরে থাকতে ভালোবাসে। তাছাড়াও তিনি সমালোচনা ও বিতর্ককে নিজের ব্যাটের সাহায্যে রানের ফুলঝুরি কভার ড্রাইভ এবং ফ্লিক সাহায্যে মাঠের বাইরে পাঠাতেও ভালোবাসেন।

একজন বিশ্বমানের ব্যাটসম্যান তার নিজের ব্যাতের যত্ন নিজেই নেন বর্তমানে আরসিবির ক্যাপ্টেন বিরাট কোহলি রয়েছে। আরব আমিরশাহীতে যার ঝুলিতে একাধিক রেকর্ড। আইপিএলের প্রস্তুতিও নিচ্ছেন তিনি। ব্যাট হাতে মাঠে নামার জন্য ব্যাটের হ্যান্ডেল ছোট করার জন্য হাতে করাত নিয়েছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় ২৯ সেকেন্ডের এই ভিডিও পোস্ট করে বিরাট কোহলি লিখেছেন, ‘ছোট্ট এই বিষয়টাই বড় ব্যাপার হয়ে যায়। আমার ক্ষেত্রে মাত্র ২ সেন্টিমিটারই ব্যাটের ব্যালেন্সের ক্ষেত্রে বড় হয়ে দাঁড়ায়।  আমি আমার ব্যাটের যত্ন নিতে ভালোবাসি।

Tags

Related Articles

Back to top button