টেক বার্তা

মাত্র ১০,০০০ টাকায় বাড়ি নিয়ে যান Honda Shine, এমন অফার শোরুমেও পাবেন না

Honda Shine বাইকের ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের এক্স শোরুম মূল্য ৮৩,৮০০ টাকা

Advertisement
Advertisement

ভারতের বুকে একাধিক কোম্পানি বিভিন্ন বাজেট মূল্যের বাইক নিয়ে আসে। আর ভারতীয় জনতা দের মধ্যে বাজেট মূল্যের বাইকের জনপ্রিয়তা অন্য লেভেলের। হোন্ডা কোম্পানির একাধিক বাইক ব্যাপক বিক্রি হয় ভারতীয় বাজারে। ভারতের বাইক বাজারে ১২৫ সিসি সেগমেন্টে Honda Shine সবচেয়ে জনপ্রিয় বাইক। এই বাইকটির ভালো পারফরম্যান্স এবং মাইলেজের জন্য এটি গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়। এমনকি এই বাইক টক্কর দিয়ে থাকে বাজেট বাইকের রাজা Hero Splendor বাইকের সাথে।

Advertisement
Advertisement

এই Honda Shine বাইকের ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের কথা বলতে গেলে, কোম্পানি এই বাইকটিকে বাজারে লঞ্চ করেছে ৮৩,৮০০ টাকার এক্স-শোরুম মূল্যে। এই বাইকের অন রোড দাম ৯৬,৪৩৩ টাকা পর্যন্ত যায়। আপনার কাছে যদি এখন এত বাজেট না থাকে, তাহলেও চিন্তার কোনো দরকার নেই। কোম্পানি এখন এই বাইকে ব্যাপক আকর্ষণীয় একটি ইএমআই প্ল্যান দিচ্ছে। আপনি অত্যন্ত কম টাকা খরচ করে এই বাইক বাড়ি নিয়ে যেতে পারবেন। এবার বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

Honda Shine 125 বাইকটি কেনার জন্য, ব্যাঙ্ক ৯.৭ শতাংশ বার্ষিক সুদের হারে ৮৬,৪৩৩ টাকা ঋণ দেয়। ব্যাঙ্ক এই ঋণটি ৩ বছর অর্থাৎ ৩৬ মাসের জন্য প্রদান করে এবং এটি প্রতি মাসে ২৭৯০ টাকা মাসিক ইএমআই দিয়ে পরিশোধ করতে হবে। ব্যাঙ্ক থেকে লোন পাওয়ার পর, আপনি মাত্র ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট করে এই বাইকটি কিনতে পারবেন। সুতরাং আপনি এই বাইক কিনতে চাইলে দেরি না করে এক্ষুনি Honda ডিলারশিপে যোগাযোগ করুন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button