বিনোদনবলিউড

প্রিয় সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল শিল্পা শেট্টি, আবেগঘন পোস্ট নেটমাধ্যমে

×
Advertisement

শিল্পা শেট্টি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। নব্বইয়ের দশকের অন্যতম সুন্দরী অভিনেত্রী তিনি। বর্তমানে বড়পর্দায় সেভাবে তাকে দেখা না গেলেও, একাধিক ডান্স রিয়্যালিটি শোতে বিচারক আসনে দেখা মেলে তার। গতবছর তার স্বামী রাজ কুন্দ্রার সূত্র ধরে উঠে এসেছিলেন চর্চায়। তবে সম্প্রতি জানা গিয়েছে, তার ১২ বছরের সন্তান মারা গিয়েছে। রাজ ও শিল্পার দুটি সন্তান বিহান ও সমিশা। হঠাৎ করে কি হলো? বিস্তারিত জানুন।

Advertisement

সম্প্রতি নিজের প্রিয় পোষ্য প্রিন্সেসকে হারিয়েছেন শিল্পা শেট্টি। সম্প্রতি তার সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক একটি ভিডিও আকারে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে তার চলে যাওয়ায় শোক প্রকাশ করেছেন অভিনেত্রী। শিল্পা শেট্টির এই আবেগঘন পোস্ট দেখে আবেগপ্রবণ হয়েছেন নেটিজেনদের একাংশও।

Advertisement

সম্প্রতি তার সন্তানসম প্রিয় পোষ্য প্রিন্সেসের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি একটি ভিডিও আকারে শেয়ার করেছেন অভিনেত্রী। ৩৫ সেকেন্ডের এই ভিডিওটি দেখে চোখ ভিজেছে অনেকের। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ১২ বছর ধরে তার সাথে অনেক ভালো মুহূর্ত কাটিয়েছেন তারা। এতটা ভালো সময় উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদও জানিয়েছেন। তার উদ্দেশ্যে বলেছেন যে জায়গাটা সে শুন্য করে দিয়ে চলে গেছে সেটা কখনোই পূরণ হবে না। তার শান্তি কামনা করে তিনি লিখেছেন তারা সকলেই তাকে মিস করবেন।

অভিনেত্রী এই পোষ্ট শেয়ার করার পর থেকেই অনেকেই তার পোস্ট দেখে তাকে সমবেদনা জানিয়েছেন। তারকা থেকে সাধারণ সকলেই তার সাথে সমব্যথী হয়েছেন। তাদের মধ্যে ফারহা খান, ভূমি পেডনেকর অন্যতম। এছাড়াও অনেকেই কমেন্টবক্সে শোকবার্তা পাঠিয়েছেন। ১২ বছর ধরে তার প্রিয় পোষ্য প্রিন্সেসের সাথে কাটানো সময়টা তার কাছে ভীষণ প্রিয় বলেই উল্লেখ করেছেন শিল্পা শেট্টি।

Related Articles

Back to top button