×
টেক বার্তা

বাম্পার অফার! Amazon সেলে Samsung Galaxy M42 কিনে নিন মাত্র ১০৩৬ টাকায়

Samsung Galaxy M42 5G কে Amazon সেলে কিনে নিন মাত্র ১০৩৬ টাকায়

Advertisement

জনপ্রিয় ই কমার্স সাইট Amazon এ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে Mobile Saving Days। এই সেল চলবে ৩০ এ মে পর্যন্ত। আর তিন দিনের এই সেলে থাকছে একাধিক স্মার্টফোন অফার। যদি আপনিও একটি নতুন স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন তবে এই সেলটি আপনার জন্য একটি সুযোগ হতে পারে। এই সেলে কিছু দিন আগে লঞ্চ হওয়া Samsung এর Samsung Galaxy M42 5G এর ওপর দেওয়া হচ্ছে বড় ছাড়। চলুন জানা যাক কত দামে পাওয়া যাবে Samsung Galaxy M42 5G স্মার্টফোন,

Advertisement

দাম এবং অফার

Samsung Galaxy M42 5G স্মার্টফোনের বেস মডেল অর্থাৎ ৬ GB র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। ঠিক সেই মডেলের সাথে রয়েছে ১১,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। অর্থাৎ গ্রাহক এই ফোনটিকে কিনে নিতে পারবেন ১০,৮৯৯ টাকায়। তার সাথে রয়েছে ১০০০ টাকার একটি কুপোন। এর সাথে গ্রাহক যদি EMI এ ফোনটিকে নেন তবে ২৪ মাসের প্রতিমাসে তাকে দিতে হবে ১,০৩৬ টাকা করে। এছারা SBI Bank এর ক্রেডিট কার্ডের সাহায্যে যদি গ্রাহক ফোনটিকে কেনেন তবে পাবেন ২০০০ টাকার ছাড়।

স্পেসিফিকেশন

এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চির HD+ S Amoled ইনফিনিটি-ইউ ডিসপ্লে। তাছাড়া এই স্মার্টফোনে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে Qualcomm Snapdragon 750G SoC এর প্রসেসর। এর সাথে রয়েছে ৬ জিবি অথবা ৮ জিবি র‍্যামের সাপোর্ট। স্টোরেজ হিসেবে রয়েছে ১২৮ জিবি এর বিকল্প।
চলুন এইবার কথা বলা যাক ফোনটির ক্যামেরা সম্পর্কে। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৪৮ mp এর কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ। ফ্রন্ট ক্যামেরা হিসেবে এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ২০ mp এর সেলফি ক্যামেরা। পাওয়ার প্রদানের জন্য এই স্মার্টফোনে কোম্পানির তরফ থেকে দেওয়া হয়েছে ৫০০০ mAh এর বড় ব্যাটারি। সাথে রয়েছে ১৫ W এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট ও।

Advertisement

Related Articles

Back to top button