টেক বার্তা

বাম্পার অফার! ৬০০ টাকার কমে কিনে নিন Samsung Galaxy F41

Flipkart সেলে samsung galaxy f41 কে কিনে নিন ৬০০ টাকারও কম দামে

×
Advertisement

জনপ্রিয় ই কমার্স সাইট Flipkart এ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে Electonics Sale। জনপ্রিয় এই সেল শুরু হয়েছে গতকাল। যদি আপনিও একটি স্মার্টফোন কিনবেন বলে ভাবছিলেন তবে এটি আপনার জন্য অন্যতম সুযোগ হতে চলেছে। এই সেলে গ্রাহক Samsung এর জনপ্রিয় স্মার্টফোন Galaxy F41কে বাড়ি নিয়ে যেতে পারবেন মাত্র ৬০০ টাকা খরচ করে। অফারের ফিরিস্তিতে রয়েছে ছাড়, এক্সচেঞ্জ অফার এবং No cost EMI এর বিকল্পও।

Advertisement

অফার

এই স্মার্টফোনের বেস মডেল অর্থাৎ ৬ জিবি+১২৮ জিবি বিকল্পটির দাম রাখা হয়েছে ২০,৯৯৯ টাকা। তবে এই সেলে গ্রাহক এই ফোনটির ওপর পাবেন ৬,৫০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। অর্থাৎ ফোনটিকে গ্রাহক কিনে নিতে পারবেন ১৪,৯৯৯ টাকায়। সাথে রয়েছে ১৩,৯৫০ টাকার এক্সচেঞ্জ অফারও । অর্থাৎ গ্রাহক তার আগের স্মার্টফোনটিকে এক্সচেঞ্জ করলে Samsung Galaxy F41 কে কিনতে পারবেন মাত্র ৫৪৯ টাকায়। অন্যদিকে রয়েছে নো cost EMI এর বিকল্পও।

স্পেসিফিকেশন

এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৪ ইঞ্চি sAMOLED Infinity-U ডিসপ্লে। যার রেজলিউশন ১০৮০x২৪০০ এবং অ্যাস্পেক্ট রেশিও ২০:৯। ফোনটিতে দেওয়া হয়েছে Exynos 9611 প্রসেসর। গ্রাহক এই ফোনে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্ট বেঁছে নিতে পারেন। ফোনটিতে দেওয়া হয়েছে ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। এছাড়া রয়েছে ৩২ মেগাপিস্কেলের ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারির দিকে বললে ফোনটিতে রয়েছে ৬০০০ mAh ব্যাটারি এর সাথে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাপোর্ট।

Advertisement

 

Related Articles

Back to top button