×
টলিউডবিনোদন

একফ্রেমে ছেলে ও স্বামী, প্রথমবার ফ্যামিলির ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা

Advertisement

পূজা ব্যনার্জি এই বঙ্গ তনয়া বলিইন্ড্রাস্টিতে প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ অভিনয়ের কেরিয়ার শুরু করেম। ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনে চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের সাথে দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান। এমনকি হইচইয়ের ওয়েব সিরিজে অভিনয় করেছেন সুন্দরী পূজা।

Advertisement

২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। ছেলের নামকরণ করেন কৃশিব। কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।  তবে ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি। কৃশিবের অন্নপ্রাশন, হোলির সব ছবি শেয়ার করেছেন।

Advertisement

আর কৃশিবের দুষ্টু মিষ্টি মুহূর্ত দেখার জন্য অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন। কৃশিব ও খুব দুষ্টু হয়েছে। যতক্ষণ বাবা ছেলের সামনে নাচবে ততক্ষণ সে মুখে দানা কাটেনা। এই ছেলেই এখন দুইজনেত নয়নের মনি। সম্প্রতি মাদারর্স ডে ছেলে আর মায়ের সাথে উদযাপন করেন অভিনেত্রী। আর সেই ছবি বেশ ভালো ভাইরাল হয়েছে। সম্প্র‍তি অভিনেত্রী হইচইয়ের ওয়েব সিরিজ ‘পাপ’ সিজন ২ এর অভিনয় শেষ করেছেন।

কুনাল আর পূজা কৃশিবের ছবি একসাথে শেয়ার করলেও তিনজনের একই ফ্রেমে বন্দী হওয়ার ছবি খুব কম ছিল। এবারে মা বাবা আর ছেলে একফ্রেমের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। তবে কৃশিবকে কোলে তোলার প্রথম যে অনুভূতি তাও বললেন অভিনেত্রী পূজা। পূজার শেয়ার করা ছবিটি সেদিনের যেদিন তাঁরা একমাত্র পুত্রসন্তান কৃশিবকে হাসপাতাল থেকে একসাথে বাড়ি নিয়ে আসেন। ছবিতে কৃশিবকে কোলে নিয়ে যথেষ্ট খুশি পূজা। তিনি লেখেন, কৃশিবকে পেয়ে তাঁর স্বামী কুনাল রাতজাগার একরাশ ক্লান্তি ভুলে গিয়েছেন। কৃশিবকে কোলে পেয়ে ওর জন্মের যে ক্রিটিক্যাল ৭২ ঘন্টা দুশ্চিন্তা নিমেষে ভুলে যান। অনুগামীরা এই হ্যাপি পরিবারকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button