বলিউডবিনোদন

চোখের জলে ছেলেকে বিদায়, খোলা চিঠি লিখলেন তার পরিবার, দেখুন কি লেখা চিঠিতে

কৌশিক পোল্ল্যে: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতিকে অমলিন রাখতে তার পরিবারের সদস্যরা এক বড়সড় সিদ্ধান্তে উপনীত হল। সেই সিদ্ধান্ত তারা প্রকাশ করল সোশ্যাল মিডিয়ায় অভিনেতার সকল ভক্তদের উদ্দেশ্যে। আবেগ ভরা সেই খোলা চিঠিতে কি লেখা দেখে নিন।

“সুশান্ত সিং রাজপুতের পৃথিবী ছিল আমাদের কাছে সাজানো বাগানের মত। সে ছিল প্রাণবন্ত, ভীষণ কথা বলতো, এবং ছিল খুবই উজ্জ্বল। সে সবকিছুর ব্যাপারে খুব উৎসাহী ছিল। তিনি কোনও বাধা ছাড়াই স্বপ্ন দেখেছিলেন এবং সিংহের হৃদয়ে সেই স্বপ্নগুলি তাড়া করেছিলেন। তিনি উদার হাসির মানুষ। তিনি ছিলেন পরিবারের গর্ব এবং অনুপ্রেরণা। তাঁর দূরবীনটি ছিল তাঁর সর্বাধিক মূল্যবান অধিকার, যার মাধ্যমে তিনি তারার দিকে স্নেহসঞ্চারিত হয়েছিলেন।

আমরা কিছুতেই মেনে নিতে পারছি না যে আমরা ঐ সরল, মিষ্টি হাসি আর শুনতে পাবো না। ওর ওই উজ্জল, প্রাণবন্ত চোখ দুটো আর দেখতে পাবো না। আমরা ওর অন্তহীন বিজ্ঞানের বক্তৃতা শুনতে পারবো না। ওর চলে যাওয়া আমাদের পরিবারে উজ্জ্বল শূন্যতা তৈরি করেছে যা কখনোই পূরণ হওয়ার নয়।

ও নিজের প্রত্যেক ভক্তকে স্নেহ করতো এবং ভালোবাসতো। আমরা সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এত ভালবাসায় আমাদের গুলশান ঝরানোর জন্য।
তার স্মৃতি এবং পৈত্রিক সম্পত্তিকে সম্মান জানাতে তার পরিবার সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন নির্মাণের পরিকল্পনা করেছে। তার হৃদয়ের কাছাকাছি সকল নতুন প্রতিভাদের সুযোগ করে দিতে সিনেমা, বিজ্ঞান এবং খেলাধুলায়।

রাজীব নগরে তার শৈশব কাটানো বাড়ি, পাটনাতে স্মৃতিসৌধ বানানো হবে। আমরা তার ব্যক্তিগত স্মৃতিচিহ্ন স্থাপন করব এবং সেখানে রয়েছে, যেখানে হাজারো বই রয়েছে, তার টেলিস্কোপটি রয়েছে, তার ভক্ত এবং শুভাকাঙ্খীদের জন্য। এখন থেকে আমরা ওর ফেসবুক টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টগুলি চালিত রাখবো ওর স্মৃতি জীবন্ত রাখতে। আমরা আবারও সকলকে ধন্যবাদ জানাবো তাদের ভালোবাসা এবং প্রার্থনার জন্য। ইতি সুশান্তের পরিবার।”

Tags
Back to top button
×
Close