বিনোদনবলিউড

সোফায় বসে এমন পোজ দিলেন ভোজপুরি অভিনেত্রী নেহা মালিক, স্টাইল দেখে মুগ্ধ পুরুষ ভক্তরা

×
Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজের বোল্ড, উষ্ণ ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৩ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি ব্লেজারের বোতাম খুলেই ব্রা-লেটে করলেন বোল্ড ফটোশুট। আর সেই ফটোশুটের বেশ কিছু ছবিকে কেন্দ্র করেই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি নেহা মালিকের বেশ কিছু বোল্ড ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে। শেয়ার করা ছবিগুলি যে পেড প্রমোশনের জন্য তোলা হয়েছিল, তা উল্লেখ করাই ছিল। ছবিতে ব্লেজারের বোতাম খুলে ব্রা-লেটে, শর্টকাট পরে সোফায় বসে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে তার উরু ছিল উন্মুক্ত। খোলা চুলে,লাল লিপস্টিকে, নুড মেকাপে ছিলেন তিনি। চোখে মুখে আবেদনের ছোঁয়া ছিল স্পষ্ঠ। তার ক্লিভেজ ছিল দৃশ্যমান। আপাতত অভিনেত্রীর এই ছবিগুলি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘুম উড়িয়েছে নেটনাগরিকদের পাশাপাশি তার ভক্তমহলের একাংশেরও।

উল্লেখ্য, এই পোশাকে তাকে একটি ইনস্টারিল ভিডিও বানাতেও দেখা গিয়েছে। ফটোশুটের ফাঁকেই অভিনেত্রী যে এই ভিডিওটি বানিয়েছিলেন তা স্পষ্ট। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই বোল্ড লুক দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরাও। সম্প্রতি নিজের এই ভাইরাল হওয়া ছবিগুলোর সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেত্রী।

Related Articles

Back to top button