বলিউডবিনোদন

ইচ্ছে থাকলেও রাতে স্বামীর সঙ্গে ঘুমাতে পারছেন না প্রিয়াঙ্কা, এটাই বড় কারণ

প্রিয়াঙ্কা চোপড়া নিজেই তাঁর বিবাহিত জীবনের একটি গোপন কথা শেয়ার করেছেন যা নিয়ে ব্যাপক আলোচনা চলছে

×
Advertisement

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। বলিউড দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ে করে নিক পেয়েছে অন্য স্বীকৃতি, এখন সে ‘ন্যাশনাল জিজু’। দুই তারকা বিয়ের পর থেকেই বেশ খুল্লামখুল্লা রোমান্সে বিশ্বাসী। প্রিয়াঙ্কা নিক স্টোরি মানেই যেন এক সরগরম কন্টেন্ট।

Advertisement

আসলে প্রিয়াঙ্কা-নিক জুটি একেবারে বিন্দাস প্রেমে বিশ্বাসী। যেদিন থেকে নিকের সঙ্গে প্রেম, এনগেজমেন্ট, বিয়ে হয়েছে তখন থেকেই সকলের সামনে নিককে আদর করা নিয়ে ন্যাকামি করেন না প্রিয়াঙ্কা। অন্যদিকে নিকও অন ক্যামেরা নিজের স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট রাখতে এক মুহুর্তও দেরি করেন না। তবে তাদের এমন নিবিড় সম্পর্কের মাঝেও এমন এক কথা সামনে এসেছে যা শুনলে আপনি অবশ্যই অবাক হয়ে যাবেন। আসলে প্রিয়াঙ্কা চোপড়া নিজেই তাদের বিবাহিত জীবনের একটি গোপন কথা অন ক্যামেরায় শেয়ার করেছেন যা নিয়ে আজকাল ব্যাপক আলোচনা চলছে।

Advertisement

জানা গিয়েছে যে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনস একসাথে থাকলেও রাতের বেলা তারা একসাথে সময় কাটাতে পারেন না। এই স্টার দম্পত্তিদের রোমান্সের মাঝে একটি পথের কাঁটা চলে এসেছে। এই কথা জনপ্রিয় কমেডি শো কপিল শর্মাতে গিয়ে নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কে এই পথের কাঁটা? কার জন্য রাতের বেলা একসাথে এই তারকা জুটি ঘুমাতে পারছেন না? জানতে হলে প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

আপনি নিশ্চয় মনে করছেন যে এই তারকা জুটির মাঝে এন্ট্রি নিয়েছে তৃতীয় কোনো ব্যক্তি। মোটামুটি ঠিক ধরলেও পুরোটা সত্য না। আসলে প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী পোষ্য কুকুর খুব ভালোবাসেন। নিকের বেশ কয়েকটি কুকুর আছে। রোজ রাতে প্রিয়াঙ্কা এবং নিকের মাঝে ওই কুকুরগুলি এসে শুয়ে পড়ে। এই কথাই কপিল শর্মা শোতে গিয়ে শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button