খেলাক্রিকেট

Sourav Ganguly: লন্ডনের রাস্তায় মধ্যরাতে তুমুল নাচ সৌরভের, ভক্তদের মন ছুয়ে নিলেন মহারাজ

ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর জন্মদিনের উপস্থিত ছিলেন শচীন টেন্ডুলকার।

×
Advertisement

না না করে ক্রিকেটের ২২ গজের বাইরে ব্যক্তিগত ৫০ ছুঁয়ে ফেললেন ভারতের গর্ব সৌরভ গাঙ্গুলী। আজ বাঙালির প্রিয় মহারাজ ৫০ বছরে পদার্পণ করেছেন। এই উপলক্ষে একাধিক মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। ব্যক্তিগত অর্থশত বছরে পদার্পণ করে জন্মদিনের শুভলগ্নে লন্ডনের রাস্তায় অতি উদযাপনে মেতে উঠেছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। যে ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

Advertisement

বর্তমানে সৌরভ গাঙ্গুলী সমস্ত কার্যক্রম ছেড়ে সূদূর লন্ডনে স্ত্রী-কন্যার সাথে সময় কাটাচ্ছেন। একই সঙ্গে তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়-স্বজন রয়েছে সেখানে। সৌরভের সঙ্গে বর্তমানে লন্ডনে রয়েছেন ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত। তিনিই ফেসবুকে সৌরভের সঙ্গে নাচের একাধিক ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে, জন্মদিন উদযাপন করতে বন্ধুদের সাথে নৃত্য রত রয়েছেন সৌরভ গাঙ্গুলী। তবে এটাই প্রথমবার নয়, ইতিপূর্বে দাদাগিরির মঞ্চে একাধিকবার বিভিন্ন সেলিব্রেটির সাথে নাচে উন্মত্ত হতে দেখা গেছে তাকে।

Advertisement

ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর জন্মদিনের উপস্থিত ছিলেন শচীন টেন্ডুলকার। দীর্ঘ সময়ের ওপেনিং পার্টনার ডিনার টেবিলে সৌরভের সঙ্গে সেরেছেন শ্যাম্পেন সেলিব্রেশন। শচীন টেন্ডুলকারের স্ত্রী অঞ্জলী তেন্ডুলকরও ছিলেন সৌরভ গাঙ্গুলীর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লাও। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল।

চলতি বছরের শেষ লগ্নে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে কার্যকাল শেষ হতে চলেছে মহারাজের। ক্রিকেট পড়ায় এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে, আগামীতে আইসিসির প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করতে দেখা যেতে পারে মহারাজের।

Related Articles

Back to top button