বিনোদন

Web Series: OTT প্ল্যাটফর্মের সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

OTT প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে বৌদি-দেওরের ঘনিষ্ঠ সম্পর্কের উপর ভিত্তি করে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে যদি আপনার বয়স ১৮+ হয় এবং ডিজিটাল প্লাটফর্মে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে চান, তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। কারণ, আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার ঘাম ঝরিয়ে দেবে। তবে ওয়েব সিরিজটি সম্পর্কে বলার আগে আমরা আপনাদের বলি, আজকের দিনে ওয়েব সিরিজ মানে ভরপুর মস্তি সাথে কয়েক মিনিটের টানটান উত্তেজনা। তবে ভুলেও এই ওয়েব সিরিজ গুলি বাচ্চাদের সামনে দেখার দুঃসাহস করবেন না। রইল তালিকা –

Advertisement

তাক: শৈলেশ নামের একজন জিম প্রশিক্ষকের জীবনের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। যিনি একজন প্রসিদ্ধ মহিলা জিম প্রশিক্ষক। তবে ধীরে ধীরে তিনি কিভাবে প্লে-বয় হয়ে ওঠেন, তা দেখানো হয়েছে এই সিরিজে। এই সাহসী ওয়েব সিরিজে দেখতে পারবেন কিভাবে জিম করতে আসা মহিলাদের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন ওই জিম প্রশিক্ষক।

Advertisement
Advertisement

শহদ: OTT প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে বৌদি-দেওরের ঘনিষ্ঠ সম্পর্কের উপর ভিত্তি করে। যেখানে বৌদি তার স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে খুশি না হয়ে কিভাবে দেওরের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করেন, তা দেখানো হয়েছে। সাহসী এই ওয়েব সিরিজটি ভূলেও বাচ্চাদের সামনে দেখবেন না।

ওয়াকম্যান: ডিজিটাল প্লাটফর্মের এই সাহসী ওয়েব সিরিজে স্বামীর সাথে শারীরিক মিলনে লিপ্ত হয়ে চরম সুখ না পেয়ে স্ত্রী কিভাবে নিজের ভাগ্নের সঙ্গে সম্পর্ক স্থাপন করেন তা দেখানো হয়েছে। এর পর ওই যুবতীর শারীরিক চাহিদা পূরণের দৃশ্য দেখলে ঘাম ঝরবে শরীর থেকে। একথা বলা যেতেই পারে, বর্তমানে এটা ইন্টারনেটের অন্যতম সাহসী ওয়েব সিরিজ।

পালং তোড় সিস্কিয়া: ডিজিটাল প্লাটফর্মের অন্যতম সাহসী অভিনেত্রী নূর মালবিকা অভিনিত এই ওয়েব সিরিজটি আপনার রাতের ঘুম কেড়ে নেবে। এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে বৌমা- শশুরের কুকীর্তির উপর। কিভাবে নিজের বৌমার সাথে শশুর শারীরিক সম্পর্ক স্থাপন করেন, তা দেখতে পাবেন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজে। দরজা বন্ধ করে আজকেই উপভোগ করুন।